বিজ্ঞাপন

‘মাদক বিক্রেতা’কে ধরতে অভিযান, বাসায় মিলল ঝুলন্ত মরদেহ

July 17, 2020 | 1:14 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পুলিশের অভিযানের মধ্যে সন্দেহভাজন মাদক বিক্রেতা তরুণের ঝুলন্ত লাশ পাওয়া গেছে তার বাসায়। ওই তরুণ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদে এলাকার লোকজন রাস্তায় নেমে বিক্ষোভ করেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ জুলাই) দিবাগত মধ্যরাতে নগরীর ডবলমুরিং থানার বাদামতলীর বড় মসজিদ গলিতে এই ঘটনা ঘটেছে। পুলিশ বড় মসজিদ গলির একটি বাসা থেকে মো. মারুফ (১৯) নামে ওই তরুণের লাশ উদ্ধার করেছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, মারুফের বাসার পাশে সন্ধ্যায় এক যুবককে চোর সন্দেহে লোকজন মারধর করে। এসময় সে নিজেকে ডবলমুরিং থানার সোর্স দাবি করে।

এ ঘটনার পর ডবলমুরিং থানার এএসআই হেলালের নেতৃত্বে একটি টিম সন্দেহভাজন ইয়াবা বিক্রেতা হিসেবে মারুফকে আটক করতে যায়। মারুফের মা-বোনসহ প্রতিবেশীরা সড়ক অবরোধ করে পুলিশকে বাধা দেয়। ততক্ষণে মারুফ গা ঢাকা দেয়। তখন তার মা ও বোনকে পুলিশ গাড়িতে তুলে নেয়। তারা অজ্ঞান হয়ে পড়ে।

বিজ্ঞাপন

নগর পুলিশের উপকমিশনার (পশ্চিম) ফারুকুল হক সারাবাংলাকে বলেন, ‘সন্ধিগ্ধ মাদক বিক্রেতার মা ও বোন অজ্ঞান হওয়ার অভিনয় করেন। তারপরও তাদের পুলিশ সদস্যরা আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যায়। কিন্তু এর মধ্যে ওই মাদক বিক্রেতা বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।’

তিনি জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারে গেলে এলাকার লোকজনের বিক্ষোভের মুখে পড়ে। এসময় কয়েকশ মানুষ রাস্তায় নেমে আসে। উত্তেজিত জনতা ভাঙচুরও করে। পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। অবশ্য পরে পুলিশ লাশ উদ্ধার করে।

মারুফের বোনের দাবি, তার ভাইকে এএসআই হেলাল মারধর করেছে। এছাড়া তাদের কাছে এক লাখ টাকা দাবি করেছে।

বিজ্ঞাপন

পুরো ঘটনা এবং এলাকাবাসীর অভিযোগ খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা ফারুকুল হক।

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন