বিজ্ঞাপন

‘জটিল যাদব’ নওয়াজ উদ্দিন সিদ্দিকী

July 17, 2020 | 7:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নিজেকে এক ছকে না বেঁধে নানা রকম চরিত্রে অভিনয় করাটাই যার নেশা- তিনি বলিউডের খ্যাতিমান অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী। এবার তিনি পর্দায় খুনের রহস্য ফাঁস করবেন। এই ছবিতে ‘জটিল যাদব’ নামে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে নওয়াজকে।

বিজ্ঞাপন

পরিচালক হানি তেহরানের প্রথম ছবি ‘রাত একেলি হ্যায়’। প্রচারিত হবে ৩১ জুলাই ডিজিটাল প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ। এরই মধ্যে ছবিটির ট্রেলার রিলিজ হতেই সুপারহিট। বিশেষ করে নওয়াজের ডায়ালগ- ‘হামারা নাম ইয়াদ রাখনা- জটিল যাদব’। পুলিশ অফিসারের চরিত্রে প্রথমবার অভিনয় করছেন নওয়াজ। সঙ্গে আছেন অভিনেত্রী রাধিকা আপ্তে। এছাড়াও তিগমাংশু ধুলিয়া, শ্বেতা ত্রিপাঠী, শিবানি রঘুবংশির মতো অভিনেতাদেরও দেখা যাবে এই ছবিতে।

‘রাত একেলি হ্যায়’ ছবির গল্পতেই রয়েছে রহস্য। খুন হয় একজন লোকাল নেতা। যার দ্বিতীয় স্ত্রী রাধিকা আপ্তে। বিয়ের রাতেই খুন হন সেই নেতা। তবে খুনের কারণ কেউ জানে না। রাধিকার একজন প্রেমিকও আছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে রাধিকাই খুন করেছেন নেতাকে। তবে রহস্য এত সহজে ফাঁস হওয়ার নয়। এক রাতের মধ্যে খুনিকে খুঁজে বার করবে নওয়াজ। ইতিমধ্যে ট্রেলারে নওয়াজের অভিনয় মুগ্ধ করেছে সকলকেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন