বিজ্ঞাপন

ওল্ড ট্রাফোর্ডে বৃষ্টির ভোগান্তি

July 18, 2020 | 8:38 pm

স্পোর্টস ডেস্ক

ওল্ড ট্রাফোর্ড টেস্টের দিকে আগ্রহ নিয়ে তাকিয়ে ছিল ইংল্যান্ডের সমর্থকরা। ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ডের চলতি তিন ম্যাচের টেস্ট সিরিজটা এমনিতেই আগ্রহের কেন্দ্রবিন্দু। করোনাকালের প্রথম সিরিজ বলে কথা। মাঠের লড়াইও জমে গেছে। সাউদাম্পটনে প্রথম টেস্টটা জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ওল্ড ট্রাফোর্ডের দ্বিতীয় টেস্টেও শুরুটা ভালো হয়নি স্বাগতিকদের। তবে বেন স্টোকস ও ডম সিবলির দারুণ দুটি সেঞ্চুরিতে ঘুরে দাঁড়িয়েছে ইংল্যান্ড। ম্যাচে দ্বিতীয় দিন শেষে স্বাগতিকরাই এগিয়ে ছিল। তৃতীয় দিনে তাই ইংলিশ সমর্থকদের বাড়তি আগ্রহ থাকার কথাই। কিন্তু আগ্রহে জল ঢেলে যাচ্ছে ওল্ড ট্রাফোর্ডের প্রাকৃতি।

বিজ্ঞাপন

বৃষ্টির কারণে তৃতীয় দিনে একটি বলও মাঠে গড়াতে পারেনি। আবহাওয়া অধিদপ্তরের খবর বলছে, এই টেস্টে প্রকৃতি অনেক ভোগাবে ক্রিকেটারদের। বৃষ্টিবিঘ্নিত দিনের আগে ম্যাচে ভালোভাবেই এগিয়ে ছিল ইংল্যান্ড।

২৯ রানে দুই ওপেনারকে হারিয়ে শুরুতে বিপদে পড়া ইংল্যান্ড শেষ পর্যন্ত ৯ উইকেটে ৪৬৯ রানে প্রথম ইনিংস ঘোষণা করেছে। বেন স্টোকস ডাবল সেঞ্চুরি মিসের দুঃখ নিয়ে ফিরেছেন ১৭৬ রানে। ১২০ রান করেছেন ডম সিবলি।

পরে নিজেদের প্রথম ইনিংস শুরু করে সূচনাতেই বিপদে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। দলীয় ১৬ রানের মাথায় ওপেনার জন ক্যাম্পাবলকে হারায় ক্যারিবিয়ানরা। ১ উইকেটে ৩২ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করে জেসন হোল্ডারের দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন