বিজ্ঞাপন

‘সিলগালা নয়, কাগজপত্রের জন্য সময় দেওয়া হবে শাহাবুদ্দিন মেডিকেলকে’

July 20, 2020 | 4:29 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিভিন্ন অনিয়মের অভিযোগে রাজধানীর শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে রোববার (১৯ জুলাই) অভিযান চালানো হয়েছে। এ সময় সেখানকার একটি অপারেশন থিয়েটার থেকে মেয়াদোত্তীর্ণ সার্জিক্যাল সামগ্রী পাওয়া গেছে। এছাড়া অভিযানের সময় সহযোগিতা না করায় হাসপাতালের সহকারী পরিচালক ও ইনভেন্টরি অফিসারকে আটক করা হয়েছে। তবে এই মুহূর্তে হাসপাতালটিকে সিলগলা করা হবে না। তবে প্রকিষ্ঠানটির কাগজপত্র ঠিক করতে সময় দেওয়া হবে।

বিজ্ঞাপন

সোমবার (২০ জুলাই) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, ‘হাসপাতালটিতে অভিযান চালানোর পর গতকাল রাতে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া দুজনকে আটক করা হয়েছে। আজ তাদের নামে মামলা করে গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করা হবে। এছাড়া হাসপাতালটিকে প্রথমবারের মতো সতর্ক করে সময় দেওয়া হবে।’

র‌্যাব সূত্র জানায়, হাসপাতালের রোগী না সড়ানো পর্যন্ত সিলগলা করা যাচ্ছে না। গ্রেফতার দুজনের নামে বিকেলে গুলশান থানায় মামলা দায়ের করা হবে।

অন্যদিকে র‌্যাবের আরেক কর্মকর্তা বলেন, ‘শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালটি সিলগলা করা হবে না। সোমবার সন্ধায় মন্ত্রণালয়ের সঙ্গে মিটিং করে সময় দেওয়া হবে, যাতে তার প্রতিষ্ঠানটির কাগজপত্র ঠিক করতে পারে। হাসপাতালের সকল নিয়ম কানুন মানার জন্য সময় দেওয়া হবে। এরপর তা করতে ব্যর্থ হলে নির্দিষ্ট সময় শেষে ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

নানা অভিযোগে গতকাল শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

আরও পড়ুন:

এবার শাহাবুদ্দিন মেডিকেলে র‌্যাবের অভিযান

বিজ্ঞাপন

শাহাবুদ্দিন মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের অনুমোদন বাতিল হচ্ছে

অনুমোদন ছাড়াই অ্যান্টিবডি টেস্ট করাচ্ছে শাহাবুদ্দিন মেডিকেল!

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন