বিজ্ঞাপন

থাপ্পড়ের জবাব খুনে!

July 20, 2020 | 5:24 pm

স্পেশাল কসেপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় তুচ্ছ ঘটনার জেরে মাথায় আঘাত করে এক যুবককে খুন করা হয়েছে। খুনের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। থাপ্পড়ের প্রতিশোধ নিতে ওই যুবক খুনের ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২০ জুলাই) সকালে উপজেলার পোমরা ইউনিয়নের হাজীপাড়ায় এই খুনের ঘটনা ঘটে। রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কী খুনের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো. বেলাল হোসেন সুজন (২৫) হাজীপাড়া গ্রামের মো. ইউনুসের ছেলে। ইউনুস নির্মাণ ঠিকাদারি পেশায় জড়িত। আর খুনের ঘটনায় অভিযুক্ত মো. জামশেদের (২২) বাড়িও একই গ্রামে।

পুলিশ পরিদর্শক মাহবুব মিল্কী সারাবাংলাকে জানান, হাজীপাড়া এলাকায় একটি মসজিদ নির্মাণের দায়িত্বে আছেন ইউনুস। বাবার পক্ষে ছেলে বেলাল এই কাজ দেখাশোনা করছিলেন। অভিযুক্ত জামশেদ ঠিকাদারের অধীনে সেখানে শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

বিজ্ঞাপন

‘আজ (সোমবার) সকালে জামশেদ কাজে যোগ দেয়নি। পরে দেখা হলে বেলাল তার কাছে কাজে না আসার কারণ জানতে চান। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে বেলাল তাকে থাপ্পড় দেন। পরে জামশেদ সেখান থেকে চলে যায়। বেলাল নির্মাণাধীন মসজিদের কাছে একটি দোকানের সামনে দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিলেন। জামশেদ পেছন থেকে এসে গাছের ডাল দিয়ে তার মাথায় আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে বেলালের মৃত্যু হয়।’

খুনের ঘটনার তিনঘণ্টা পর পালানোর সময় পাশের গ্রাম থেকে জামশেদকে গ্রেফতার করা হয়ে বলে জানান পুলিশ পরিদর্শক মাহবুব মিল্কী।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন