বিজ্ঞাপন

জয়পুরহাটে মৃত্যুর ৪ দিন পর পুলিশ সদস্যের করোনা শনাক্ত

July 20, 2020 | 11:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জয়পুরহাটে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার ৪ দিন পর জেলার মটরযান শাখার কর্মরত পুলিশ সদস্য আসাদুজ্জামান করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। সোমবার (২০ জুলাই ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। তার বাড়ি নওগাঁ সদরের উকিল পাড়া মহল্লায়।

বিজ্ঞাপন

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, আসাদুজামান গত ১৫ জুলাই সকালে জয়পুরহাট থেকে আসামী নেওয়ার জন্য কালাই থানার উদ্দেশ্যে প্রিজন ভ্যানে পুলিশ সদস্যসহ রওনা হন। পথে বটতলী বাজারে গুরুতর অসুস্থতা বোধ করলে তাকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই বিকেলে মারা যান তিনি।

সেদিনই তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মারা যাওয়ার ৪ দিন পর আজ সোমবার করোনা পজিটিভ রিপোর্ট আসে বলে জানান পুলিশ সুপার।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এনিয়ে জেলায় করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। জেলায় এ পর্যন্ত ৮ হাজার ৮১৫জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে ফলাফল আসে ৭ হাজার ৪৯৩ জনের। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬২৩। আর সুস্থ হয়েছেন ৩৭৮ জন।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন