বিজ্ঞাপন

গুলশানে পুরুষদের নতুন সেল্যুন, দ্য বারবার্স স্টেশন

July 21, 2020 | 1:21 am

লাইফস্টাইল ডেস্ক

সময়ের সাথে সৌন্দর্যের মানদন্ডেও পরিবর্তন হচ্ছে। নারীর সঙ্গে সঙ্গে পুরুষও সৌন্দর্যচর্চা নিয়ে বেশ সচেতন। পুরুষের সৌন্দর্যচর্চায় নতুন মাত্রা যোগ করতে এল আন্তর্জাতিক মানের সেল্যুন 'দ্যা বারবার্স স্টেশন। রোববার (২০ জুলাই) গুলশান এভেনিউর আরএম সেন্টারের ৩য় তলায় সেলুনটি উদ্বোধন করা হয়। কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় রেখে সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করে আয়োজনটি সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

উদ্যোক্তাদের মতে, দ্যা বারবার্স স্টেশন স্থানীয় উদ্যোগ হলেও আন্তর্জাতিক মানের সেবা দিতে বদ্ধ পরিকর। ভবিষ্যতে ব্র্যান্ডটিকে আন্তর্জাতিক পরিমন্ডলে নিয়ে যাওয়ার ইচ্ছা আছে তাদের। করোনা পরিস্তিতিতে বারবার্স স্টেশন নিজেদের কার্যক্রম পরিচালনার জন্য সর্বোচ্চ স্বাস্থ্যবিষয়ক সতর্কতা গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে, প্রি-বুকিং এর মাধ্যমে সরাসরি সেবা গ্রহণ, সেলুনে ঢোকার আগেই স্যানিটাইজেশন বক্সের মাধ্যমে জীবাণুমুক্তকরণ এবং সকল গ্রাহকের শারীরিক তাপমাত্রা পরিমাপ করা। সেলুন কর্তৃপক্ষ গ্রাহকের সুবিধার্থে ওয়ান টাইম ডিস্পোসেবল মাস্ক ও জুতো সরবরাহ করছে।

গুলশানে পুরুষদের নতুন সেল্যুন, দ্য বারবার্স স্টেশন

বিজ্ঞাপন

তাছাড়াও, সেবা গ্রহণকালীন সময় প্রতিটি গ্রাহকের মধ্যে নিশ্চিত করা হয়েছে নিরাপদ সামাজিক দূরত্ব। গ্রাহককে সেবা প্রদানকারী প্রতিটি সরঞ্জাম উন্নতমানের স্যানিটাইজেশন বক্সের মাধ্যমে সেবার আগে ও পরে জীবাণুমুক্ত করা হয়। “দ্যা বারবার্স স্টেশনে” সেবা প্রদানকারী প্রতিটি কর্মী কোভিড-১৯ এর সময় নিরাপদভাবে সেবা প্রদানে প্রশিক্ষণপ্রাপ্ত এবং সেবা প্রদানকালিন সময়ে ব্যাক্তিগত নিরাপত্তা সরঞ্জাম (পি পি ই) ও ফেইস শিল্ড ব্যাবহার করবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন