বিজ্ঞাপন

সাহাবউদ্দিন মেডিকেলের এমডি ফয়সালসহ তিন জন ৫ দিনের রিমান্ডে

July 21, 2020 | 4:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলশানের সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসাপাতালের মালিকের ছেলে ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলামসহ তিন জনকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। তাদের প্রত্যেককে পুলিশ পাঁচ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে তিন জনকে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে উপস্থিত করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান। তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ড আবেদন করেন তিনি। শুনানি নিয়ে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

ফয়সাল আল ইসলাম ছাড়া সাহাবউদ্দিন মেডিকেলের বাকি দুই কর্মকর্তা হলেন হাসপাতালটির সহকারী পরিচালক আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহরিজ কবির।

করোনাভাইরাসের অ্যান্টিবডি পরীক্ষার সরকারি অনুমোদন না থাকলেও পরীক্ষা করানো এবং করোনা নেগেটিভ রোগীকে পজিটিভ দেখিয়ে হাসপাতালে ভর্তি রেখে মোটা অঙ্কের টাকা আদায়ের অভিযোগে দায়ের করা মামলায় তাদের তিন জনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এর আগে, রোববার (১৯ জুলাই) সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান পরিচালনা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় সহযোগিতা না করায় হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও হাসপাতালের ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদিককে আটক করে র‌্যাব। সোমবার (২০ জুলাই) র‌্যাব বাদী হয়ে হাসপাতালের এমডি ফয়সালসহ আটক দুই কর্মকর্তার নামে মামলা দায়ের করে।

পরে র‌্যাবের দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয় আবুল হাসনাত ও শাহজির কবির সাদিককে। আর সোমবার ফয়সাল আল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

অনুমোদন ছাড়াই অ্যান্টিবডি টেস্ট করাচ্ছে শাহাবুদ্দিন মেডিকেল!

বিজ্ঞাপন

শাহাবুদ্দিন মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের অনুমোদন বাতিল হচ্ছে

‘সিলগালা নয়, কাগজপত্রের জন্য সময় দেওয়া হবে শাহাবুদ্দিন মেডিকেলকে’

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন