বিজ্ঞাপন

সিপিবির সাধারণ সম্পাদক শাহআলম করোনায় আক্রান্ত

July 22, 2020 | 12:20 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান বাম নেতা মুক্তিযোদ্ধা মো. শাহআলম। তিনি বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জুলাই) নমুনা পরীক্ষার প্রতিবেদনে তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

শাহআলম সারাবাংলাকে জানিয়েছেন, চার দিন আগে তিনি মৃদু জ্বর ও কাশিতে আক্রান্ত হন। সোমবার নগরীর আসকার দিঘীর পাড়ে তার বাসায় এসে স্বাস্থ্যকর্মীরা নমুনা সংগ্রহ করেন।

‘এখন জ্বর তেমন নেই। কাশি আছে। চিকিৎসকের পরামর্শে বাসায় আছি,’— বলেন শাহআলম।

বিজ্ঞাপন

ষাটোর্ধ্ব বাম নেতা শাহআলম সিপিবির চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিন বছর আগে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্বে আসেন।

১৯৭১ সালে মুক্তিযুদ্ধে শাহআলম চট্টগ্রামে ন্যাপ-কমিউনিস্ট পার্টি-ছাত্র ইউনিয়ন গেরিলা বাহিনীর কমান্ডার ছিলেন। বরেণ্য মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে তিনি চট্টগ্রামে সর্বমহলে শ্রদ্ধার পাত্র হিসেবে বিবেচিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন