বিজ্ঞাপন

সরকারি মেডিকেল কলেজের প্রশ্নফাঁস: ৩ জন রিমান্ডে

July 23, 2020 | 7:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সরকারি মেডিকেল কলেজের প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে দায়ের করা মামলায় তিন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে আসামিদের ভার্চুয়াল আদালতে উপস্থিত দেখানো হয়। এরপর প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় মিরপুর থানায় দায়ের করা মামলায় আসামিদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী আবু সাঈদ। শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা (ভার্চুয়াল আদালত) এ আদেশ দেন।

তিন আসামি জসিমউদ্দিন ভূঁইয়া মুন্নু (৪৫), পারভেজ খান (৩২) ও জাকির হাসান দিপুর (৪০) পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিন আবেদনের বিরোধিতা করে রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে। সব পক্ষের শুনানি শেষে আদালদ জামিনের আবেদন নামঞ্জুর করে এ রিমান্ডের আদেশ দেন।

বিজ্ঞাপন

এর আগে, গত ২০ জুলাই মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে সিআইডি। মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় মিরপুর মডেল থানায় ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা দেড় থেকে দুইশ জনকে আসামি করে মামলা করে সিআইডি।

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন