বিজ্ঞাপন

তুরাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতার মৃত্যু

July 24, 2020 | 11:19 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তুরাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। এসময় এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তিন হাজার ৯০ কেজি ইয়াবাসহ দেশি-বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে তুরাগ দিয়াবাড়ী লেকপাড় এলাকায় কথিত এই বন্দুকযুদ্ধ ঘটে। এতে নিহত মাদক বিক্রেতারা হলেন— ওমর ফারুক (৩৫) ও ইব্রাহীম খলিল(৪৫)।

র‌্যাব-১-এর এএসপি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, একদল মাদক কারবারি দিয়াবাড়ী লেকপাড় এলাকায় অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে গেলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাব পাল্টা গুলি করলে তারা পালিয়ে যায়।

এএসপি কামরুজ্জামান জানান, পরে ঘটনাস্থলে দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন তাার। তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এক র‌্যাব সদস্য আহত হয়েছে।

বিজ্ঞাপন

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে ৩ হাজার ৯০ কেজি ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার, দুইটি বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন