বিজ্ঞাপন

দর্শকপ্রিয়তায় সৈয়দ আপন আহসান’র ‘স্টার টক’

July 24, 2020 | 8:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করেছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

গত ২০ জুন থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানটির এ পর্যন্ত চারটি পর্ব ইতোমধ্যে নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ‘স্টার টক্’র এই আড্ডায় অতিথি হিসেবে তাদেরই মুখে, তাদেরই ভাষায় কথা বলেছেন নাট্যকার অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট সহযোগী অধ্যাপক হেলাল উদ্দিন আহমেদ, অভিনেতা পরিচালক নির্মাতা লেখক উপস্থাপক ও চিত্রশিল্পী আফজাল হোসেন, গুণী অভিনয়শিল্পী ও নির্মাতা আফসানা মিমি, চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল আহম্মদ এবং গুণী ব্যাক্তিত্ব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এবারের ‘স্টার টক’-এ অতিথি হিসেবে থাকবেন আইএফআইসি ব্যাংক লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ এ সারওয়ার। বৈচিত্র্যময় জ্ঞানের অধিকারী এই ব্যাক্তিত্ব একদিকে গূঢ় অর্থনীতি, অন্যদিকে সংগীত বা বিশ্বসাহিত্যের রস আস্বাদন, সবেতেই যেন সমান পারদর্শী। এই বাগ্মী বিতার্কিক যা ধারণ করেন তার শতভাগ সুচারু দক্ষতায় যৌক্তিক আর বোধগম্য করে ছড়িয়ে দিতে পারেন সবার মাঝে। শনিবার (২৫ জুলাই) রাত ৯টায় এই অনুষ্ঠানে তিনি শেয়ার করবেন কোভিড-১৯ মোকাবিলায় ব্যাংকিং এবং আর্থিক ব্যবস্থাপনায় বাংলাদেশের ঘুরে দাঁড়ানোর মুহূর্তে তার ভাবনার কথা, ব্যক্তিগত অনুভব আর সাফল্যের কথা।

বিজ্ঞাপন

দেশের অন্যতম বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস্ লিমিটেড’র সহযোগিতায় এই আয়োজন প্রচারিত হবে ফেসবুক পেইজ https://web.facebook.com/SyedAponAhsanOfficial/ -লিঙ্কে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন