বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত জাভি

July 25, 2020 | 5:59 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন স্পেনের কিংবদন্তি মিডফিল্ডার জাভি হার্নান্দেজ। সর্বশেষ পরীক্ষায় করোনাভাইরাসে পজিটিভ হয়েছেন জাভি। ইনস্টাগ্রামে বিষয়টি নিজেই নিশ্চিত করেছে স্পেন ও বার্সেলোনার হয়ে অসাধারণ কিছু অর্জনের মালিক।

বিজ্ঞাপন

অনেকদিন ধরে কাতারের ক্লাব আল শাদের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন জাভি। আজ শনিবার (২৫ জুলাই) থেকে লিগে ফেরার কথা আল শাদের। তার আগে করোনা পরীক্ষা করতে গিয়ে জাভি জানতে পারেন তিনি ‘পজেটিভ’।

ইনস্টাগ্রামে স্প্যানিশ কিংবদন্তি লিখেছেন, ‘অফিশিয়াল প্রতিযোগিতায় ফিরতে আজ আমি দলের সঙ্গে থাকতে পারছি না। আমার জায়গায় টেকনিক্যাল স্টাফের প্রধান হিসেবে থাকবেন ডেভিড প্রাটস। কিছুদিন আগে আল শাদের নিয়ম মেনে সর্বশেষ পরীক্ষায় আমি পজিটিভ হয়েছি।’

অপর এক টুইটে জাভি জানিয়েছেন, শারীরীকভাবে এখন ভালো আছেন তিনি, ‘সৌভাগ্যবশত এখন ভালো বোধ করছি। তবে ঠিক হয়ে ওঠার আগ পর্যন্ত নিজেকে সবকিছু থেকে আলাদা রাখব। স্বাস্থ্যসেবা কর্তৃপক্ষ যখন ছাড়পত্র দেবে তখন আগের চেয়েও বেশি সংকল্প ও ইচ্ছা নিয়ে দৈনন্দিন কাজে ফিরতে চাই।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, স্প্যানিশ গণমাধ্যমে গুঞ্জন আগামী মৌসুমে কোচ হয়ে বার্সেলোনায় ফিরবেন জাভি। খেলোয়াড় হিসেবে বার্সেলোনার হয়ে সম্ভাব্য সবই জিতেছেন ৪০ বছর বয়সী তারকা। স্পেনের ইউরো-বিশ্বকাপ-ইউরো জয়ের অন্যতম নায়কও তিনি।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন