বিজ্ঞাপন

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকে না: নিখিল

July 25, 2020 | 9:45 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানুষের কল্যাণে রাজনীতি করেন। মানব সেবাই তার একমাত্র ব্রত। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকে না। করোনা দুযোর্গে কোথাও কেউ না খেয়ে থাকেনি, এটাই তার প্রমাণ।

বিজ্ঞাপন

শনিবার (২৫ জুলাই) দুপুরে রাজধানীর উত্তরায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যুবলীগের বছরব্যাপী বৃক্ষরোপন কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি। এদিন ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যাগে তুরাগ থানার ৫১, ৫২, ৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ডে বৃক্ষরোপন করা হয়।

মাইনুল হোসেন নিখিল বলেন, ‘যেকোনো দুযোর্গে আওয়ামী লীগ মানুষের পাশে থাকে। করোনা এবং বন্যায় যুবলীগের প্রত্যেক নেতাকর্মী মাঠে রয়েছেন। সুযোগ্য চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে ঝুঁকি নিয়ে মানুষকে সহায়তা দিচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বাড়ি বাড়ি সহায়তা সামগ্রী পৌঁছে দিয়েছি। বাংলাদেশের কোথাও একটি মানুষ না খেয়ে থাকেনি। বন্যায়ও কেউ না খেয়ে থাকবে না। সরকার ও আমাদের দলের নেতাকর্মীরা মাঠে কাজ করছে।’

বিএনপি নেতাদের সমালোচনা করে যুবলীগ সাধারণ সম্পাদকল বলেন, ‘করোনা দুযোর্গে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে, প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। মানুষের অসহায়ত্ব নিয়ে অপপ্রচার করে তারা জনগণের দুশমনে পরিণত হয়েছে। অপরাজনীতি জনগণ বুঝতে পেরে বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।’

বিজ্ঞাপন

এ সময় ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি কাউন্সিলর জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর, থানা ও ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন