বিজ্ঞাপন

আদালতের গারদখানায় সাহেদ, ৩০ দিনের রিমান্ড চায় র‌্যাব

July 26, 2020 | 10:11 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদকে ১০ দিনের রিমান্ড শেষে আদালতে নেওয়া হয়েছে। রোববার (২৬ ‍জুলাই) সকাল সাড়ে ৯টায় সাহেদকে আদালতে নেওয়ার পর গারদখানায় ঢুকানো হয়।

বিজ্ঞাপন

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) আজাদ রহমান সারাবাংলাকে বলেন, ‘সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ তিনটি মামলায় আরও ৩০ দিনের রিমান্ড চাইবে র‌্যাব। এ ছাড়া অস্ত্র মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন করা হবে আদালতের কাছে।’

‘সাহেদকে আদালতে আনার পর গারদখানায় রাখা হয়েছে। আদালতের কার্যক্রম শুরু হলে তাকে কাঠগড়ায় তোলা হবে’ বলেন এপিপি আজাদ রহমান।

নভেল করোনাভাইরাসের (কোভিড ১৯) নমুনা পরীক্ষার নামে জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে গত ১৬ জুলাই ১০ দিনের রিমান্ড নেয় পুলিশ।

বিজ্ঞাপন

এ ছাড়া রিজেন্ট হাসপাতালের এমডি মাসুদ পারভেজকে ১০ দিনের রিমান্ডে পাঠানো হয়। সাহেদের আরেক সহযোগী ও রিজেন্ট হাসপাতালের কর্মী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর পাঁচ দিনের রিমান্ড শেষে আবার সাতদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এরপর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে ২৩ জুলাই পুলিশের কাছ থেকে সাহেদকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

বুধবার (১৫ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অবৈধ অস্ত্রসহ সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতারের পরই তাকে হেলিকপ্টারযোগে সাতক্ষীরা থেকে ঢাকায় নিয়ে আসা হয়।

সারাবাংলা/এআই/একে

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন