বিজ্ঞাপন

আসিফ-মৌটুসীর ‘তুমি এলে’

July 30, 2020 | 11:30 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

তাদের দু’জনার পরিচয় প্রায় বিশ বছর। একজন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর অন্যজন মৌটুসী যিনি মিষ্টি কণ্ঠ ও সুন্দর গায়কি দিয়ে শ্রোতা দর্শককে মুগ্ধ করে আসছেন এক যুগেরও বেশি সময় ধরে নিয়মিত।

বিজ্ঞাপন

দীর্ঘ বছর সঙ্গীতের এই দুই প্রিয় মুখের সুসম্পর্ক থাকলেও গান গাওয়া হয়নি কোনোদিন। বিষয়টি দু’জনের কাছেই অজানা। তবে এবার একসঙ্গে গান করলেন এই দুই শিল্পী। গানের শিরোনাম ‘তুমি এলে’। ভারতের রাজীব দত্তের কাব্যমালায় সুর দিয়েছেন পার্থ প্রতীম বাপ্পী। আর সঙ্গীতায়োজন করেছেন সৌরভ বাবাই চক্রবর্তী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। নির্মিত হয়েছে গানটির ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। ভিডিওতে দেখা যাবে আসিফ আকবর এবং মৌটুসীকে।

‘তুমি এলে’ গানটি প্রসঙ্গে আসিফ আকবর বললেন, ‘মৌটুসীর গায়কী আমার খুব ভালো লাগে। জীবন চলার পথে উনার কাজ থেকে পেয়েছি মনোবল। আমার ক্যারিয়ারে তার অনেক অবদান। দীর্ঘ ১৭ বছর পর পার্থ প্রতীম বাপ্পী’র সুরে গাইলাম। আশা করছি মৌটুসী এবং আমার কন্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগবে’।

মৌটুসী জানালেন, ‘তুমি এলে’ দারুণ একটি মেলোডিয়াস গান। আসিফ আকবরের সঙ্গে এটাই আমার প্রথম গান। গানটির কথা-সুর-সংগীত সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। বাকীটা শ্রোতারা বিচার করবেন’।

বিজ্ঞাপন

আজ (বৃহস্পতিবার) ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুমি এলে’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন