বিজ্ঞাপন

খুলনার নৈহাটীর সাবেক চেয়ারম্যান মিনা কামাল ‘ক্রসফায়ারে’ নিহত

July 30, 2020 | 1:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: খুলনার রূপসা উপজেলার নৈহাটী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল ওরফে মিনা কামাল (৫৫) র‌্যাব-৬-এর সঙ্গে ‘ক্রসফায়ারে’ নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোরে বাগেরহাট জেলার রাপমাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কাছে এ ক্রসফায়ারের ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব।

নিহত মিনা কামাল রূপসার বাগমারা এলাকার মিনহাজ উদ্দিন শেখের ছেলে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-৬-এর অধিনায়ক লেফটেন্যান্টট কর্নেল রেজওয়ানুল ফিরোজ জানান, মাদক কারবারীদের লেনদেন চলছিল। এমন খবরে র‌্যাব-৬-এর সদস্যরা এদিন ভোরে রামপাল এলাকায় অভিযান চালায়। তখন বিদ্যুৎকেন্দ্রের কাছে ভেকোটমারী এলাকায় সন্দেহজনক কয়েক জনকে দেখে র‌্যাব তাদের চ্যালেঞ্জ করে।

বিজ্ঞাপন

এ সময়ে তারা গুলি ছুড়তে শুরু করলে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে একজন গুলিবিদ্ধ হয়। বাকিরা আত্মগোপন করে। পরে র‌্যাবের সদস্যরা এলাকার অভিযান শেষে আহত ওই লোককে উদ্ধার করে রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ সময়ে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ম্যাগজিন, গুলির খোসা, ধারালো চাকু, ৬৬ হাজার টাকা ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের সুরতহাল প্রস্তুতি চলছিল। পরে বাগেরহাট সদর হাসপাতালে লাশের ময়না তদন্তের জন্য প্রেরণ করা হবে বলে জানান রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন