বিজ্ঞাপন

সন্তানহারা মায়ের পাশে মাশরাফি

July 30, 2020 | 9:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: সদ্য প্রয়াত লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাবুর মায়ের সাথে দেখা করেছেন সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা। উপজেলার চর মল্লিকপুর গ্রামের বাড়িতে বাবুর মায়ের সাথে আলাপকালে সান্ত্বনা দেন এবং তাদের পরিবারের জন্য ঈদের উপহার দেন।

বিজ্ঞাপন

এসময় প্রয়াত ছাত্রলীগ নেতা বাবুর মাকে শেখ হাসিনার পক্ষ থেকে একটি সরকারি ঘর করে দেওয়ার আশ্বাস দেন এবং বাবুর বোনের পড়াশোনার খোঁজ নেন মাশরাফি। করোনা থেকে সুস্থ হয়েই বাড়িতে খোঁজ-খবর করতে মাশরাফিকে ধন্যবাদ জানান প্রয়াত বাবুর মা।

এসময় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক মো. রকিবুজ্জামান পলাশ, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

করোনামুক্ত হয়েই নদীভাঙন এলাকা পরিদর্শনে মাশরাফি

পরে লোহাগড়া উপজেলা পরিষদে গিয়ে উপজেলা চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনুর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন মাশরাফি। এসময় গ্রাম পুলিশের সদস্যদের বেতন-ভাতা ঈদের আগে পরিশোধের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে অনুরোধ করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন