বিজ্ঞাপন

কাফরুলে জেল ফেরত স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

July 30, 2020 | 10:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কাফরুলের ইব্রাহিমপুর এলাকায় জেল থেকে বের হওয়া স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম ফারজানা আক্তার (১৮) এবং তার স্বামী সুজন আলী। বৃহস্পতিবার (৩০ জুলাই) রাত ৮টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নিহত ফারজানা নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার মিরাজ আলীর মেয়ে। সে স্বামীর সঙ্গে ইব্রাহীমপুর বাজার এলাকায় ভাড়া থাকতো।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ফারজানার স্বামী সুজন আলী তাকে মারধর করেছে। মারধরের কথা সে স্বীকারও করেছে। মারধরের পর ফারজানা অচেতন হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। সুজনকে আটক করা হয়েছে। কাফরুল থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।

বিজ্ঞাপন

ফারজানার স্বামী সুজন জানায়, তাদের বাড়ি একই উপজেলায়। দেড়মাস আগে ফারজানাকে বিয়ে করে সে। পেশায় লেগুনার হেলপার। গত ১০/১২ দিন আগে ইয়াবাসহ পুলিশের হাতে ধরা পরার পর আজই জেল থেকে বের হয় সে।

সুজন আরও জানায়, বাসায় এসে সে জানতে পারে ফারজানা বিভিন্ন ছেলেদের সঙ্গে ফোনে কথা বলে। এ বিষয় নিয়ে সন্ধ্যার দিকে তাদের ঝগড়া হয়। ঝগড়ার মধ্যে সে ফারজানাকে চড়-থাপ্পর মারতে থাকে। এক পর্যায়ে ফারজানার মাথা দরজার সঙ্গে ধাক্কা লাগলে সে অচেতন হয়ে পড়ে। পরে সুজনই তাকে হাসপাতালে নিয়ে আসে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন