বিজ্ঞাপন

পলাতক সুশান্তের প্রেমিকা রিয়া!

July 30, 2020 | 10:23 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

খোঁজ পাওয়া যাচ্ছে না সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। ইতিমধ্যে অভিনেত্রীর সন্ধান শুরু করেছে পুলিশ। কোথায় লুকিয়ে আছেন, সেটা জানতে শুরু হয়েছে তদন্ত।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, গত কয়েকদিন আগে সুশান্তের বাবা কেকে সিং ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পাটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি এফআইআর দায়ের করেন। এরপর থেকেই খোঁজ মিলছে না অভিনেত্রী রিয়ার। এমনকি পাটনা পুলিশের পক্ষ থেকেও রিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

বাবা কেকে সিং রিয়ার বিরুদ্ধে করা এফআইআরে আর্থিক প্রতারণা, মানসিক চাপ দেওয়া সহ একাধিক অভিযোগ করেন। বলা হয় সুশান্তের আত্মহত্যার পিছনে ছিল রিয়াই। এই এফআইআরের পরেই ৪ সদস্যের পটনা পুলিশ গতকাল মুম্বইতে আসে বিষয়টির তদন্ত করতে। কিন্তু তারা রিয়ার ফ্ল্যাটে গিয়ে দেখে, অভিনেত্রী নিখোঁজ। অন্য সূত্রে খবর, রিয়া গ্রেফতার হওয়ার ভয়ে বিহার পুলিশের সামনে আসেননি, আগাম জামিন চাইছেন তিনি। আড়ালে থেকেই সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে রিয়া। তবে তিনি কেন লুকিয়ে আছেন তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। সুশান্তের অনুরাগীদের মতে, যদি রিয়া দোষীই না হয় তাহলে কেন সে পালিয়ে যাবে?

এদিকে সুশান্ত ও রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে। বুধবার তাকে জেরা করেছে বিহার পুলিশ। সূত্রের খবর, রিয়াকে নিয়ে অঙ্কিতার সঙ্গে কথা হয়েছিল সুশান্তের। আর সেই কথোপকথন পুলিশের হাতে তুলে দিয়েছেন অঙ্কিতা। জেরায় অঙ্কিতা জানিয়েছেন, সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে কথা হয়েছিল তাদের মধ্যে। সুশান্ত জানিয়েছিলেন যে রিয়া তাকে হেনস্থা করত। রিয়ার সঙ্গে সম্পর্কে অসুখী ছিলেন সুশান্ত এবং সেই সম্পর্ক শেষ করে দিতে চেয়েছিলেন বলেও সুশান্ত জানিয়েছিলেন অঙ্কিতাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন