বিজ্ঞাপন

মেডিকেল কলেজের প্রশ্নফাঁস: একজন রিমান্ডে, ২ জনের দোষ স্বীকার

July 31, 2020 | 1:20 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সরকারি মেডিকেল কলেজের প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে দায়ের করা মামলায় এক আসামির ফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর দুই আসামি দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ জুলাই) আসামিদের সাত দিনের রিমান্ড শেষে তিন আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী আবু সাঈদ।

আসামি পারভেজ খান ও জাকির হোসেন স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপর আসামি জসিমউদ্দিন ভূঁইয়া মুন্নুর ফের আট দিনের রিমান্ড আবেদন করা হয়।

বিজ্ঞাপন

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনচারী আসামি পারভেজ খান ও জাকির হোসেনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। আরেক মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম আসামি জসিমউদ্দিন ভূঁইয়া মুন্নুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত ২৩ জুলাই এ তিন আসামির সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২০ জুলাই মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে সিআইডি।

বিজ্ঞাপন

মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় মিরপুর মডেল থানায় এজাহারনামীয় ১৪ জনসহ অজ্ঞাতনামা ১৫০-২০০ জনকে আসামি করে মামলা করেছে সিআইডি।

সারাবাংলা/এআই/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন