বিজ্ঞাপন

আইপিএল দেখতে মাঠে ঢোকার অনুমতি পাচ্ছেন দর্শকরা!

July 31, 2020 | 10:36 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসকালে মাঠে ক্রিকেট ফিরেছে কয়েক সপ্তাহ আগে। তবে মাঠে বসে ক্রিকেট দেখার অনুমতি পাননি দর্শকরা। সেই আক্ষেপ হয়তো ঘুচতে যাচ্ছে আসন্ন আইপিএলে। এবারের আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। আমিরাত ক্রিকেট বোর্ডের (ইসিবি) সেক্রেটারি মুবাশশির উসমানি বলেছেন, সরকার অনুমতি দিলে আইপিএলে মাঠে দর্শকদের ঢোকার অনুমতি দিতে চায় তারা।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে উসমানি বলেছেন. 'আমরা অবশ্যই চাইব আমাদের লোকেদের মর্যাদাপূর্ণ আসরের অভিজ্ঞতা হোক। কিন্তু এটা সম্পূর্ণ সরকারের সিদ্ধান্ত। এখানে বেশির ভাগ ইভেন্টের ক্ষেত্রে ধারণ ক্ষমতার ৩০ থেকে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয় এবং আমরা ওই পরিমাণই চাচ্ছি। আমরা আশাবাদী, সরকারের অনুমতি পেয়ে যাব।'

আগামী সেপ্টেম্বরের ১৯ তারিখে আরব আমিরাতে শুরু হওয়ার কথা আইপিএলের এবারের আসরের। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটি শেষ হবে নভেম্বরের ৮ তারিখে। দেশটির তিনটি ভেন্যু দুবাই, আবু ধাবি ও শারজাহতে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের মোট ৬০টি ম্যাচ।

এবারের আইপিএল মাঠে গড়ানোর কথা ছিল গত মার্চে। কিন্তু করোনাভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যায় টুর্নামেন্টটি। এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে গেলে এই ফাঁকা সময়ে আরব আমিরাতে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন