বিজ্ঞাপন

ঈদে দুরন্ত টিভিতে প্রতিদিন তিনটি নতুন শিশুতোষ চলচ্চিত্র

August 1, 2020 | 2:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলাদেশের প্রথম শিশু-কিশোরদের অনুষ্ঠানভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল দুরন্ত টিভি। এবারের ইদুল আজহায় তারা আয়োজন করেছে পাঁচ দিনব্যাপী ঈদ আয়োজনের। এতে প্রতিদিন তিনটি করে নতুন শিশুতোষ চলচ্চিত্র বাংলায় ভাষান্তর করে প্রচার করা হবে।

বিজ্ঞাপন

দুরন্ত টিভির ঈদ আয়োজনে ঈদের দিন সকাল ১০টায় প্রচারিত হবে অ্যালভিন ও তার বন্ধুদের মজার মজার কাণ্ড নিয়ে নতুন সিনেমা ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট ফ্র্যাঙ্কেনস্টাইন’, বিকেল ৩টায় ‘দ্য অ্যাডভেঞ্চার্স অফ টিনটিন: সিক্রেট অব দ্য ইউনিকর্ন’ এবং রাত ১০টায় ‘ডিস্পিকেবল মি’।

ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টায় প্রচারিত হবে ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট দ্য উল্ফম্যান’, বিকেল ৩টায় ‘দ্য স্মার্ফস’ এবং রাত ১০টায় ‘দ্য ক্রডস’।

বিজ্ঞাপন

ঈদের তৃতীয় দিন সকাল ১০টায় ‘অ্যান্টজ’, বিকেল ৩টায় ‘ক্যাসপার: এ স্পিরিটেড বিগিনিং’ এবং রাত ১০টায় ‘বার্নি’স গ্রেট অ্যাডভেঞ্চার’।

ঈদের চতুর্থ দিন সকাল ১০টায় দেখানো হবে ‘চিকেন রান’, বিকেল ৩টায় ‘বেবি জিনিয়াসেস’ এবং রাত ১০টায় ‘অ্যামেরিকান গার্ল: গ্রেইস স্টারস আপ সাকসেস’

ঈদের পঞ্চম দিন সকাল ১০টায় ‘দ্য লিটল ইঞ্জিন দ্যাট কুড’, বিকাল ৩টায় ‘ক্লাউডি উইথ এ চান্স অব মিটবলস্ ২’ এবং রাত ১০টায় ‘দ্য টেল অব ডেসপারো’ প্রচার হবে।

বিজ্ঞাপন

এছাড়াও ঈদ আয়োজনে থাকছে ‘বানাই মজার খাবার, মা-বাবা আর আমি’র বিশেষ পর্ব। এটি প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন দুপুর ২টায়। শিশুদের প্রিয় ‘দুষ্টু মিষ্টি ঈদ আড্ডা’ প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন বিকাল সাড়ে ৫টায়, ‘খাট্টা মিঠা’ প্রচার হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টায় ও ‘ট্রি ফু টম’র বিভিন্ন পর্ব প্রচার হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টায়।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন