বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন মুক্তিযোদ্ধারা

August 1, 2020 | 2:32 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে মুক্তিযোদ্ধাদের জন্য ঈদ উপহারও পাঠিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

শনিবার (১ আগস্ট) অন্যান্য জাতীয় দিবসের মতোই শুভেচ্ছার নিদর্শনস্বরূপ প্রধানমন্ত্রী রাজধানীর মোহাম্মদপুরের গজনভী রোডে অবস্থিত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) অবস্থানরত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহিদ দপরিবারের সদস্যদের ফুল, ফল ও মিষ্টি উপহার পাঠান।

প্রধানমন্ত্রীর সহকারী ব্যক্তিগত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, উপপ্রেস সচিব কে এম সাখাওয়াত মুন এবং সহকারী প্রেস সচিব এ বি এম সারওয়ার-ই-আলম সরকার সকালে তাদের হাতে এই উপহার সামগ্রী পৌঁছে দেন।

বিজ্ঞাপন

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যরা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা জানান। তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট হত্যাযজ্ঞে শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সারাবাংলা/এনআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন