বিজ্ঞাপন

আজ লাইভে গান শোনাবেন সাহানা বাজপেয়ী

August 1, 2020 | 4:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘স্টেশন বাংলা’য় সারা সপ্তাহ জুড়ে প্রতিদিনই রয়েছে সরাসরি (লাইভ) অনুষ্ঠানের আয়োজন। যেখানে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গসহ সারাবিশ্বে বসবাসকারী বাঙালিরা অংশ নিচ্ছেন। সপ্তাহের সাত দিনে মোট আটটি আয়োজন তাদের। তবে এবারের পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ‘স্টেশন বাংলা’ আয়োজন করেছে তিন দিনব্যাপী ঈদ অনুষ্ঠানমালার। ফেইসবুক ও ইউটিউব চ্যানেলে সরাসরি প্রচারিত হবে এই বিশেষ আয়োজন।

বিজ্ঞাপন

আজ ঈদের দিন (শনিবার) রাত সাড়ে ৯টায় সঙ্গীতশিল্পী ফারহিন খান জয়িতা’র সঞ্চালনায় ‘গানের স্টেশন’-এ গান শোনাবেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী সাহানা বাজপেয়ী। যিনি বাংলাদেশের বাসিন্দা না হয়েও, না থেকেও আছেন এদেশের মনে। তার কণ্ঠের ভালোবাসার স্পর্শ দিয়ে। খোলা হাওয়ায়।

আজ লাইভে গান শোনাবেন সাহানা বাজপেয়ী

বিজ্ঞাপন

বাংলাদেশ এবং ভারতের পশ্চিমবঙ্গে সমান জনপ্রিয় শান্তিনিকেতনের আবহে বেড়ে ওঠা জনপ্রিয় রবীন্দ্র সঙ্গীত শিল্পী সাহানা বাজপেয়ী। ২০০০ থেকে ২০০৮ সাল পর্যন্ত বাংলাদেশে ছিলেন। রবীন্দ্রসঙ্গীত শিল্পী সাহানা বাজপেয়ীর গান শেখায় হাতেখড়ি মাত্র তিন বছর বয়সে- শান্তিনিকেতনে বাবার কাছে। বাবা বিমল বাজপেয়ী ছিলেন শান্তিনিকেতনে রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক। কিন্তু রবীন্দ্রসঙ্গীত, অতুলপ্রসাদ ও দ্বিজেন্দ্রলাল রায়ের গানে তিনি ছিলেন বিশেষ পারদর্শী। তার কাছে শুনে শুনেই গান শেখা সাহানার।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন