বিজ্ঞাপন

অসচ্ছল শিল্পীদের জন্য এফডিসিতে পরীমনি’র কোরবানি

August 1, 2020 | 7:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

এফডিসিতে কয়েক বছর ধরে কোরবানি দিয়ে আসছেন চিত্রনায়িকা পরীমনি। অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তাঁর এ উদ্যোগ। এবারও এফডিসিতে কোরবানি দিলেন পরীমণি। শনিবার (১ আগস্ট) সকালে এফডিসির ভেতরে ৯ নম্বর ফ্লোরের সামনে কোরবানি দেওয়া হয়। এরপর মাংস প্রস্তুত করে অসহায় শিল্পীদের জন্য প্যাকেট করা হয়। পরীমণি এফডিসিতে আসেন পৌনে চারটায়। করোনাভাইরাস আতঙ্ককে উপেক্ষা করে বিকেল সোয়া ৪টায় এফডিসির গেটে সবাইকে সারিবদ্ধভাবে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করেন। তবে মাংস বিতরণের সময় পরীমনি মাস্ক ছাড়া কুশলীদের তার আশপাশে না থাকার জন্য কঠোরভাবে নিষেধ করে দেন।

বিজ্ঞাপন

এফডিসিতে কোরবানির মাংস বিতরণ প্রসঙ্গে গণমাধ্যমকে পরীমনি বললেন, ‘কয়েক বছর ধরেই এফডিসিতে কোরবানি দিচ্ছি। মহামারি করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই এ বছর পাঁচটি গরু কোরবানি দিলাম। সবার কাছে দোয়া চাই, যাতে কোরবানি দেওয়াটা অব্যাহত রাখতে পারি।’

অসচ্ছল শিল্পীদের জন্য এফডিসিতে পরীমনি’র কোরবানি

২০১৬ সাল থেকে এফডিসিতে কোরবানি দেওয়া শুরু করেন পরীমনি। প্রথম বছর একটি, পরের বছর দুইটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানি দেন তিনি। গত বছর চারটি এবং এ বছর এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিলেন তিনি।

বিজ্ঞাপন

বর্তমানে পরীমনি অভিনীত চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের একটি ছবিতেও কাজ করছেন পরী। এ ছবির শুটিং এখনো শেষ হয়নি। দুটি ছবিতেই তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন