বিজ্ঞাপন

সামনে আইপিএল, চলতি মাসে ক্যাম্প শুরু করতে চায় চেন্নাই

August 1, 2020 | 8:50 pm

স্পোর্টস ডেস্ক

সবকিছু ঠিক থাকলে স্থগিত হয়ে থাকা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরটি শুরু হওয়ার কথা আগামী ১৯ সেপ্টেম্বর। এবারের আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। এদিকে ভারতীয় গণমাধ্যমে খবর, আইপিএলকে সামনে রেখে চলতি মাসেই অনুশীলন শুরু করার পরিকল্পনা করছে টুর্নামেন্টটির সবচেয়ে সফল দল চেন্নাই সুপার কিংস।

বিজ্ঞাপন

এমাসে আরব আমিরাতেই অনুশীলন শুরু করতে চায় চেন্নাই। তবে অনুশীলন শুরু করার জন্য ভারতীয় সরকার ও আয়োজকদের অনুমতি প্রয়োজন। চেন্নাই সেই চেষ্টা শুরু করে দিয়েছে বলে শোনা যাচ্ছে।

চেন্নাইয়ের স্কোয়াডের গড় বয়স আইপিএলের সব দলের চেয়ে বেশি। এদিকে মহামারী করোনাভাইরাসের কারণে লম্বা সময় ধরে মাঠের বাইরে অধিকাংশ ক্রিকেটার। ফলে আগেভাগে অনুশীলন শুরু করতে চায় দলটি।

আইপিএলের এবারের আসরটি শুরু হওয়ার কথা ছিল গত মার্চে। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটা পিছিয়ে যায় অনির্দিষ্টকালের জন্য। আইপিএল পিছিয়ে যাওয়ার আগে প্রথম দল হিসেবে অনুশীলন করেছিল চেন্নাই।

বিজ্ঞাপন

এদিকে, এবারও চেন্নাইয়ের হয়ে আইপিএল খেলবেন মহেন্দ্র সিং ধোনি। বলাবলি হচ্ছে, এবারের আইপিএলে ধোনির ব্যাট না হাসলে তার ক্যারিয়ার সেখানেই শেষ। চেন্নাইয়ের ধোনির দিকে এবার নিশ্চয় আলাদা দৃষ্টিই থাকবে সকলের।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন