বিজ্ঞাপন

মা ও ভাইকে নিয়ে মাঝরাতে বাড়ি ছাড়লেন রিয়া

August 2, 2020 | 8:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পুলিশের ভয়ে মাঝরাতে মা ও ভাইকে নিয়ে নিজের ফ্ল্যাট ছেড়ে অজানা স্থানে চলে গেছেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। ভারতীয় গণমাধ্যমে এ খবর জানিয়েছেন বিল্ডিংয়ের সুপারভাইজার।

বিজ্ঞাপন

রিপাবলিক টিভি’তে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী রিয়া চক্রবর্তী যে বিল্ডিংয়ে থাকতেন তার সুপারভাইজার জানিয়াছেন, তিনদিন আগে মাঝরাতে মা বাবা ও ভাইয়ের সঙ্গে বাড়ি ছাড়েন রিয়া। তিনি বলেছেন, ‘মাঝরাতে একটা নীল গাড়িতে করে ওরা রওনা দেয়। ওদের সঙ্গে বড় সুটকেস ছিল।’ তিনি আরো জানিয়েছেন, মৃত্যুর আগে বিগত কয়েকদিনে সুশান্ত এই বাড়িতে আসেননি।

গত কয়েকদিন আগে সুশান্তের বাবা কেকে সিং ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পাটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি এফআইআর দায়ের করেন। এরপর থেকেই খোঁজ মিলছে না অভিনেত্রী রিয়ার। এমনকি পাটনা পুলিশের পক্ষ থেকেও রিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

বিজ্ঞাপন

বাবা কেকে সিং রিয়ার বিরুদ্ধে করা এফআইআরে আর্থিক প্রতারণা, মানসিক চাপ দেওয়া সহ একাধিক অভিযোগ করেন। বলা হয় সুশান্তের আত্মহত্যার পিছনে ছিল রিয়াই। এই এফআইআরের পরেই ৪ সদস্যের পাটনা পুলিশ গতকাল মুম্বাইতে আসে বিষয়টির তদন্ত করতে। কিন্তু তারা রিয়ার ফ্ল্যাটে গিয়ে দেখে, অভিনেত্রী নিখোঁজ। অন্য সূত্রে খবর, রিয়া গ্রেফতার হওয়ার ভয়ে বিহার পুলিশের সামনে আসেননি, আগাম জামিন চাইছেন তিনি। আড়ালে থেকেই সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে রিয়া। তবে তিনি কেন লুকিয়ে আছেন তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। সুশান্তের অনুরাগীদের মতে, যদি রিয়া দোষীই না হয় তাহলে কেন সে পালিয়ে যাবে?

এদিকে শুক্রবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে রিয়ার একটি ভিডিও। রিয়ার আইনজীবী সতীশ মনশিন্দে এই ভিডিও প্রকাশ করেন। ভিডিওর মাধ্যমে রিয়া দাবি করেন সমস্ত সত্যি সামনে আসবে। এবং তিনি আইন ও ঈশ্বরের উপর বিশ্বাস রাখেন। সাদা রঙের সালোয়ার কামিজ পরে ক্যামেরার সামনে কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

ভিডিওতে রিয়া বলেন, ‘ঈশ্বর ও আইনের উপর আমার অগাধ বিশ্বাস রয়েছে। আমি বিশ্বাস করি আমি সুবিচার পাব। ইলেক্ট্রনিক মিডিয়ায় আমার বিষয়ে সাংঘাতিক কিছু কথা বলা হচ্ছে। কিন্তু আমি আমার আইনজীবীর পরামর্শ মেনে এই বিষয়ে কোনো মন্তব্য করব না।’ ভিডিওর শেষে হাতজোড় করে রিয়া বলেন, ‘সত্য নিশ্চয়ই সামনে আসবে। সত্যমেব জয়তে।’

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ মিলেছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এরপর অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্তে নামে মুম্বাই পুলিশ। সুশান্ত মৃত্যুর আগে পর্যন্ত রিয়া তার সঙ্গে ছিলেন বলে জানা যাচ্ছে। দুজনেই লিভিং সম্পর্কে থাকতেন। এদিকে সুশান্তের বাবা অভিযোগে জানিয়েছেন ৬ দিন আগে অর্থাৎ ৮ জুন টাকা-পয়সা, গয়নাগাটি, মেডিকেল ডকুমেন্টস, ল্যাপটপ সমস্ত নিয়ে সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান রিয়া চক্রবর্তী।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন