বিজ্ঞাপন

করোনার কারনে পারিশ্রমিক কমালেন সালমান খান

August 3, 2020 | 3:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ছোটপর্দায় আসছে সবচেয়ে জনপ্রিয় শো ‘বিগ বস’। বলা যায় সালমানের কারনেই তুমুল জনপ্রিয়তা পায় এই শো। করোনা আর লকডাউনের জন্য কিছুটা ছেদ পড়লেও ইতিমধ্যেই ১৪তম আসরের শুটিং শুরু হয়েছে। জানা গেছে বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার কম পারিশ্রমিকেই এই শো করতে রাজি হয়েছেন সালমান খান।

বিজ্ঞাপন

‘বিগ বস’র আগের আসর গুলিতে সপ্তাহে ২টি পর্বের জন্য তের কোটি টাকা নিতেন সালমান। অর্থাৎ প্রতি পর্বে সাড়ে ছয় কোটি টাকা। এবার সেই অংক সপ্তাহে নয় কোটি, অর্থাৎ প্রতি পর্বে সাড়ে চার কোটি নিচ্ছেন তিনি।

‘বিগ বস’র ১৪তম আসরের প্রথম পর্বটি দর্শকরা দেখতে পাবেন আগামী ২০ সেপ্টেম্বর। করোনা কালে বেশ কিছু পরিবর্তনও আসতে চলেছে শোয়ের নিয়মাবলিতে। এবার নাকি জঙ্গলের আকার নেবে বিগ বস হাউস। লকডাউনে দেশের ছবিটা ঠিক কেমন হয়েছিল, এই শোয়ে নাকি সেটাও ফুটিয়ে তোলা হবে। ‘বিগ বস’র বাড়িতে ঢোকার আগে প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হবে। সব রিপোর্ট ঠিক থাকলে তবে ঢুকতে দেয়া হবে ‘বিগ বস’র বাড়িতে। এছাড়াও নিয়মিত চেক-আপ করা হবে। থাকবে স্যানিটাইজিংয়ের ব্যবস্থা। এর আগের আসর গুলিতে প্রতিযোগীদের পনেরো সপ্তাহ ‘বিগ বস’র হাউসে থাকতে হত। কিন্তু করোনার কারনে এবার সে মেয়াদ কমতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন