শুক্রবার ২৪ মে, ২০১৯ ইং , ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সারাবাংলা ও জিটিভি’তে যোগ দিচ্ছেন সৈয়দ ইশতিয়াক রেজা

মার্চ ৮, ২০১৮ | ৫:২১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সারাবাংলা.নেট, দৈনিক সারাবাংলা (প্রকাশিতব্য) ও গাজী টেলিভিশন (জিটিভি)’তে যোগ দিচ্ছেন বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা। গাজী গ্রুপের এই তিনটি সংবাদ মাধ্যমেরই এডিটর-ইন চিফ হিসেবে যোগ দিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (৮ মার্চ) গাজী গ্রুপের প্রধান কার্যালয়ে এর চেয়ারম্যান গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপির কাছ থেকে নিয়োগপত্র গ্রহণ করেছেন সৈয়দ ইশতিয়াক রেজা।

এসময় আরও উপস্থিত ছিলেন গাজী গ্রুপের দুই উপ-ব্যবস্থপনা পরিচালক গাজী গোলাম মুর্তজা ও গাজী গোলাম আশরিয়া, পরিচালক বদরুল আলম খান, নির্বাহী পরিচালক সালাহউদ্দিন চৌধুরী এবং জিটিভি’র ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েজ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে সাংবাদিকতায় দীর্ঘ প্রায় তিন দশকের ক্যারিয়ার গড়েছেন সৈয়দ ইশতিয়াক রেজা।

তিনি প্রিন্ট ও ইলেকট্রনিক এবং বাংলা ও ইংরেজি মাধ্যমে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন।

প্রায় এক দশক প্রিন্ট মিডিয়ায় অভিজ্ঞতা নেওয়ার পর দেশে টেলিভিশন সাংবাদিকতার ধারণা বদলে দেয়া একুশে টেলিভিশন দিয়ে শুরু হয় ইলেক্ট্রনিক মিডিয়ায় সৈয়দ ইশতিয়াক রেজার যাত্রা। সেখানে তিনি ছিলেন বার্তা সম্পাদক। এরপরে কাজ করেছেন আরটিভি, বৈশাখী টেলিভিশন, চ্যানেল নাইন হয়ে চব্বিশ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল একাত্তর টিভিতে। এখানে তিনি পরিচালক (বার্তা বিভাগ) হিসাবে দায়িত্বরত রয়েছেন।

সারাবাংলা/এমএম

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন