বিজ্ঞাপন

চোখে হাঁটুতে আঘাত, খুন হয়েছেন সুশান্ত! দাবী চিকিৎসকের

August 4, 2020 | 10:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আত্মহত্যা নয় খুন হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত- এমনটাই দাবী করলেন প্রতিরক্ষা মন্ত্রনালয়ের অর্ডিন্যান্স হাসপাতালের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা। এক ভার্চুয়াল ময়নাতদন্তে তিনি দাবী করেছেন- ‘সুশান্তকে খুন করা হয়েছে!’

বিজ্ঞাপন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে ডা. মীনাক্ষি মিশ্রার ভার্চুয়াল ময়নাতদন্তের একটি ভিডিও। ইউটিউবে পোস্ট করা ভিডিওটিতে সুশান্তের শরীরে আঘাতের চিহ্ন তুলে ধরা হয়েছে। পাশাপাশি ওই চিকিৎসক জানিয়েছেন, অভিনেতার বাঁ চোখের উপরে আঘাতের চিহ্ন এবং ঠোঁটের নীচে দাগ নিয়েও আলাদা করে তদন্ত প্রয়োজন। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার সময় এই আঘাতগুলি কীভাবে এল, তা নিয়েও প্রশ্ন করেছেন ওই চিকিৎসক। এমনকী সুশান্তের গলায় যে দাগ দেখা গেছে। তাও সাধারণত গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ক্ষেত্রে দেখা যায় না বলেও মনে করছেন তিনি।

চোখে হাঁটুতে আঘাত, খুন হয়েছেন সুশান্ত! দাবী চিকিৎসকের

প্রতিরক্ষা মন্ত্রনালয়ের অর্ডিন্যান্স হাসপাতালের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা অভিযোগ করছেন মুম্বাই পুলিশের বিরুদ্ধেও। তিনি বলেছেন, ‘আত্মহত্যার ক্ষেত্রে ফরেনসিক বিশেষজ্ঞরাই ঝুলন্ত দেহ উদ্ধার করতে পারেন। এক্ষেত্রে তা না করে প্রমাণ নষ্টের চেষ্টা করেছে মুম্বাই পুলিশ’। এদিকে ডা. মীনাক্ষি মিশ্রার এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন ক্ষমতাসীন দল বিজেপির সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।

বিজ্ঞাপন

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ মিলেছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এরপর অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্তে নামে মুম্বাই পুলিশ। গত দেড় মাস ধরে তদন্ত চলাকালীন সময়ে একে একে জিজ্ঞাসাবাদ করা হয় পরিচালক করণ জোহর, সঞ্জয় লীলা বানশালী, মহেশ ভাট-সহ অন্তত ৪০ জনকে। এদিকে গত ২৫ জুলাই পাটনার একটি থানায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এব‌ং আরও ছ’জনের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় মদত দেওয়ার অভিযোগ এনে এফআইআর করেন সুশান্তের বাবা কে কে সিংহ। সেই অভিযোগের পরে মুম্বাই এসে তদন্ত শুরু করে বিহার পুলিশের একটি দল। কিন্তু সেই দলে যোগ দেওয়া আইপিএস অফিসারকে পরিকল্পনামাফিক কোয়ারেন্টাইনে পাঠিয়ে দিয়েছেন বৃহন্মুম্বাই পৌরসভার উর্ধতন কর্মকর্তারা।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন