বিজ্ঞাপন

রামগোপাল ভার্মা’র ক্ষোভের সিনেমা ‘অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট’

August 5, 2020 | 12:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এই মুহুর্তে সিনেমা পাড়ায় সর্বাধিক আলোচিত বিষয়- বলিউডে স্বজনপ্রীতি। আর যার জেরে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে মনে করছেন তার ভক্তরা। সুশান্তের আত্মহত্যার জেরে এখন দুইভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। জনপ্রিয় এই অভিনেতার মৃত্যু নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। একদল সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘সর্বোচ্চ সুবিধাভোগী ক্লাব’র সদস্যদের দায়ী করেছেন। বলিউডে স্বজনপ্রীতিই যে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী, এমনটাই দাবি অনেকের। বাবা-মায়ের হাত ধরে বলিউডে পা রাখা অনেকেই সমালোচনার শিকার হচ্ছেন নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

একের পর এক অভিযোগ, কুৎসিত মন্তব্য করা হচ্ছে বলিউডের স্টার-কিডদের নিয়ে। পাশাপাশি পুলিশের সঙ্গে সমানে সমানে রাত-দিন কাটাছেঁড়া চলছে সংবাদমাধ্যম গুলিতেও। একাধিক টিভি চ্যানেলগুলিতে বসছে প্যানেল, সৃষ্টি হচ্ছে একের পর এক নানা বিতর্ক।

সুশান্তের মৃত্যু নিয়ে এমনই এক বিতর্ক সৃষ্টি করলেন সাংবাদিক অর্ণব গোস্বামী। সুশান্তের মৃত্যুকে অন্যভাবে তুলে ধরেছেন তিনি। তুলে ধরছেন বলিউড ইন্ডাস্ট্রির কালো চেহারাটাকে। যেখানে তিনি মন্তব্য করেছেন- দিব্যা ভারতী, জিয়া খান, শ্রীদেবী এবং সুশান্ত-সহ চারটি মৃত্যুর ক্ষেত্রেই বলিউড নামের একটি সত্তাই তাদের হত্যা করেছে। কিন্তু তার তুলে ধরা এই যুক্তিটাকে মোটেই পছন্দ করেন নি বলিউডের জনপ্রিয় পরিচালক রামগোপাল ভার্মা। এ নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেয়া এক পোস্টে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। লিখেছেন, ‘সম্প্রতি অর্ণব এই ইন্ডাস্ট্রিকে যেভাবে নোংরা বলে দাবি করেছে তা মেনে নেওয়া যায় না। একই সঙ্গে দিব্যা ভারতী, জিয়া খান, শ্রীদেবীর মৃত্যুকেও সুশান্তের সঙ্গে একই আসনে বসিয়েছেন তিনি। এই ধরনের অভিযোগ আর কোনভাবেই মুখ বুজে মেনে নেওয়া যাচ্ছে না।’ পরিচালক রামগোপাল ভার্মা একের পর এক টুইটে বিদ্ধ করেছেন সাংবাদিক অর্ণব গোস্বামীকে।

বিজ্ঞাপন

পরিচালক রামগোপাল ভার্মা আরও লিখেছেন, “অর্ণব গোস্বামী ভাবেন, আমাদের শিরদাঁড়া নেই। যতক্ষণ বিতর্ক চলবে ততক্ষণ কাউকে কিছু বলতে দেবে না, ও শুধু নিজেই বলবে। এরপর অনেক ভেবেচিন্তেই অর্ণবের উপর ছবি বানাব বলে স্থির করি। যেখানে ওকে পুরোপুরি নগ্ন দেখানো হবে, এবং সেখানেই ওর দুর্নীতি সবার সামনে আসবে। এবং ছবির নাম হবে ‘অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট’। সাংবাদিক অর্ণব ব্যাখা দিতে গিয়ে অশালীনতার যে মাত্রা ছাড়িয়ে ফেলেছে, তার জন্য এটাই হবে বলিউডের পক্ষ থেকে জবাব।”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিভিন্ন ভাবেই প্রশ্নবিদ্ধ হচ্ছে বলিউড সিনেমাপাড়া। প্রভাবশালীদের উপর একের পর এক ওঠা অভিযোগের ভিত্তিতেই এবার মুখ খুলেছেন পরিচালক রামগোপাল ভার্মা। তিনি রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে সাংবাদিক অর্ণব গোস্বামীর উদ্দেশ্যে আরও লিখেছেন, ‘এ বিষয়ে অর্ণবের কোনও প্রতিক্রিয়ার দরকার নেই। কারণ এটা ওর দর্শকদের জন্যই তৈরি করব। সেখানেই ফাঁস হবে ওর সমস্ত কেচ্ছা।’

বিজ্ঞাপন

পরিচালক রামগোপাল ভার্মা শুধুই একের পর এক টুইট করে থামছেন না, পাশাপাশি শাহরুখ খান, সলমন খান, করণ জোহর ও আদিত্য চোপড়াদেরকেও অনুরোধ করেছেন সাংবাদিক অর্ণব গোস্বামীর বিরুদ্ধে প্রতিবাদ জানাতে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন