বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হয়ে ছিটকে গেলেন চার ফুটবলার

August 6, 2020 | 2:06 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বকে সামনে রেখে ক্যাম্প ‍শুরু করার আগেই যেন হোঁচট খেল বাংলাদেশ। করোনায় আক্রান্ত হওয়ার কারণে শুরু হতে যাওয়া প্রাথমিক প্রস্তুতি ক্যাম্প থেকেই ছিটকে গেলেন চার ফুটবলার। তার মধ্যে তিনজনই প্রথমবার ডাক পেয়েছেন জাতীয় দলের ক্যাম্পে।

বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হওয়া চার ফুটবলার হলেন পুলিশ এফসির উইঙ্গার এমএস বাবলু, মিডফিল্ডার নাজমুল ইসলাম রাসেল, উত্তর বারিধারার সুমন রেজা ও বসুন্ধরা কিংসের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

এতে ক্যাম্পে যোগ দিতে পারছেন না এই চার ফুটবলার। সেড়ে ওঠা না পর্যন্ত ক্যাম্পে যোগ দেয়া থেকে বিরত থাকতে হচ্ছে তাদের।

বিজ্ঞাপন

বুধবার (৫ আগস্ট) ১২ জন ফুটবলারের ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল। গাজীপুরের সারাহ রিসোর্টে শুরু হতে যাওয়া ক্যাম্পে প্রথম মেয়াদে ৩৬ জন ফুটবলারের স্কোয়াডের ১২ ফুটবলার যোগ দেয়ার কথা ছিল। বাফুফের নির্দেশনা অনুযায়ী নিজ উদ্যোগে করোনা পরীক্ষা করাতে বলায় সবাই নমুনা প্রদান করেন। সেখান থেকে চারজনের করোনা পজিটিভ আসে। পরে বুধবার সবারই বাফুফের উদ্যোগে করোনা পরীক্ষা করা হয়।

যে কারণে চার ফুটবলার ক্যাম্প থেকে ছিটকে গেলেন। বাকী ৮ জন গোলরক্ষক পাপ্পু হোসেন, উইঙ্গার ফয়সাল আহমেদ ফাহিম, মিডফিল্ডার মানিক হোসেন মোল্লা, ডিফেন্ডার এস এম মঞ্জুরুর রহমান মানিক, ডিফেন্ডার মো: আব্দুল্লাহ, ডিফেন্ডার ইয়াসিন আরাফাত, মিডফিল্ডার বিপলু আহমেদ ও উইঙ্গার মাহবুবুর রহমান সুফিল ক্যাম্পে যোগ দিয়েছেন।

করোনায় আক্রান্ত চার ফুটবলারকে নিয়মিত অগ্রগতি জানাতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ  

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন