বিজ্ঞাপন

অবশেষে শুরু হচ্ছে ‘নবাব এলএলবি’

August 6, 2020 | 2:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মধ্য মার্চে ঘোষণা হয়েছিলো ‘নবাব এলএলবি’ ছবির ঘোষণা। অনন্য মামুন পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিলো। আরও কথা ছিলো ছবিটি রোজার ঈদে মুক্তি পাবে। কিন্তু মাঝে দিয়ে করোনা এসে সব এলোমেলো করে দিলো। স্থগিত হয়ে যায় ছবিটির শুটিং। অবশেষে শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং।

বিজ্ঞাপন

পরিচালক অনন্য মামুন জানান, আগামী ২০ আগস্ট থেকে শুরু হবে ‘নবাব এলএলবি’র শুটিং। কোথায় কোথায় শুটিং হবে কিংবা কবে মুক্তি এসব নিয়ে বিস্তারিত জানানো হবে ১২ আগস্ট।

‘নবাব এলএলবি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। মাহিও আইনজীবী। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ মামুন। তিনি বলেন, ‘স্পর্শিয়ার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তাই এখন ওর চরিত্র নিয়ে কিছুই বলতে চাইছি না।’

ছবিটি প্রযোজনা করছে নবীন প্রযোজনা সংস্থা সেলেব্রিটি প্রোডাকশন। তারা ইতোমধ্যে নির্মাণ করেছে ‘মেকআপ’ ও ‘সাইকো’। ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিজ্ঞাপন

২০১৭ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছিলো ‘নবাব’। তবে ওই ছবির সঙ্গে ‘নবাব এলএলবি’র কোন মিল নেই বলে জানালেন মামুন।

শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত দ্বিতীয় ছবি এটি। তারা দুজন প্রথম অভিনয় করেছিলেন ২০১৩ সালে পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন