বিজ্ঞাপন

রিজেন্টের এমডি মিজানের জামিন নামঞ্জুর

August 6, 2020 | 8:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মেট্রোরেল প্রকল্পে কর্মরত ৭৬ জন শ্রমিককে করোনার ভুয়া সনদ দেওয়ার অভিযোগের মামলায় গ্রেফতার রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমানের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ আগস্ট) শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে মিজানুর রহমানের জামিন আবেদন করেন তার আইনজীবী। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে দেন।

এর আগে বুধবার (৫ আগস্ট) দশ দিনের রিমান্ড শেষে মিজানুর রহমানকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াদুর রহমান। এরপর তিনি দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। গত ২৫ জুলাই মিজানুর রহমানের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ২০ জুলাই মেট্রোরেল প্রকল্পে কর্মরত ৭৬ জন কর্মীকে ভুয়া করোনা রিপোর্ট দেওয়ার অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. শাহেদ করিমসহ হাসপাতালের কয়েকজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। এরপর শুক্রবার (২৪ জুলাই) দিবাগত রাতে গোপালগঞ্জের একটি বাসা থেকে মিজানুর রহমানকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন