বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত বাংলাদেশের আরও ৭ ফুটবলার

August 6, 2020 | 11:07 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ বাছাইকে সামনে রেখে বাংলাদেশ ফুটবল দলের ক্যাম্প শুরুর আগে একের পর এক দুঃসংবাদ আসছে। দ্বিতীয় ধাপে ক্যাম্পে যোগ দিতে বলা ১২ ফুটবলারের মধ্যে ৭ জনই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এর আগে ক্যাম্পে যোগ দেওয়ার কথা থাকা ৪ ফুটবলারের করোনায় আক্রান্ত হবার খরব জানিয়েছিল বাফুফে।

বিজ্ঞাপন

২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের খেলা শুরু হবে আগামী আক্টোবরে। ম্যাচগুলো সামনে রেখে আগামীকাল শুক্রবার (৭ আগস্ট) থেকে গাজীপুরে ক্যাম্প শুরু করার কথা বাংলাদেশ দলের।

ক্যাম্পে যোগ দেওয়ার আগে করোনা পরীক্ষা করে একের পর এক পজেটিভ রেজাল্ট আসছে ফুটবলারদের। বৃহস্পতিবার করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া গেছে যে ৭ জনের তারা হলেন- আবাহনীর শহিদুল আলম সোহেল, সোহেল রানা, টুটুল হোসেন বাদশা, বসুন্ধরা কিংসের মোহাম্মদ ইব্রাহিম, সুশান্ত ত্রিপুরা, রবিউল হাসান ও আনিসুর রহমান।

আগের দিন যে চারজনের পজেটিভ রেজাল্ট এসেছিল তারা হলেন- বসুন্ধরা কিংসের বিশ্বনাথ ঘোষ, বাংলাদেশ পুলিশের নাজমুল ইসলাম রাসেল, ম্যাথিউস বাবলু এবং উত্তর বারিধারার সুমন রেজা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বের ম্যাচ সামনে রেখে ঘোষিত দলে ডাকা হয়েছিল ৩৬ জনকে। তার মধ্যে ১১ জনই করোনায় আক্রান্ত হলেন। দুইজন আছেন দেশের বাইরে। অধিনায়ক জামাল ভুইয়া আছেন ডেনমার্কে, প্রথমবার জাতীয় দলে ডাক পাওয়া কাজী তারিক রায়হান আছেন ফিনল্যান্ডে।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন