বিজ্ঞাপন

‘স্টার টক’-এ শনিবারের অতিথি মাহতাব উদ্দিন আহমেদ

August 7, 2020 | 10:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ফেইসবুক ও ইউটিউব-ভিত্তিক টক শো ‘স্টার টক’। অনুষ্ঠানটি উপস্থাপনে রয়েছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপন চিত্রনির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান। গত ২০ জুন থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি ইতোমধ্যে নেটিজেনদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। সমাজের বিভিন্ন ক্ষেত্রে যেসব মানুষ তাদের কর্মগুণে তারার মতো উজ্জ্বল, যাদের অনেককেই আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে; এমন মানুষদের নিয়েই ‘স্টার টক’।

বিজ্ঞাপন

‘স্টার টক’র আগামী পর্বে শনিবার (০৮ আগস্ট) রাত ৯টায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রবি আজিয়াটা লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হার্ভার্ড বিজনেস স্কুল, স্থানীয় থেকে বহুজাতিক প্রতিষ্ঠান, মনিটরিং অফিসার থেকে চিফ এক্সিকিউটিভ অফিসার— অভিজ্ঞতার ভাণ্ডার যার এতটাই সমৃদ্ধ, তিনি শোনাবেন তার ব্যক্তিগত ও কর্পোরেট জীবনের অভিজ্ঞতা ও সাফল্যের কথা এবং ডিজিটাল বাংলাদেশ ও চতুর্থ শিল্প বিপ্লব নিয়ে তার ভাবনা।

‘স্টার টক’-এ শনিবারের অতিথি মাহতাব উদ্দিন আহমেদ

স্টার টক-এ ইতোমধ্যে অতিথি হিসেবে যোগ দিয়েছেন নাট্যকার অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত, জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউট-এর সহযোগী অধ্যাপক হেলাল উদ্দিন আহমেদ, অভিনেতা পরিচালক নির্মাতা লেখক উপস্থাপক ও চিত্রশিল্পী আফজাল হোসেন, প্রিয় সংগীতশিল্পী রাহুল আনন্দ, গুণী অভিনয়শিল্পী ও নির্মাতা আফসানা মিমি, চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল আহম্মদ, তরুণদের অনুপ্রেরণা গুণী ব্যাক্তিত্ব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং বৈচিত্র্যময় জ্ঞানের অধিকারী শাহ এ সারওয়ার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, আইএফআইসি ব্যাংক লিমিটেড।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটির সহযোগিতায় আছে দেশের অন্যতম বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশান লিমিটেড। অনুষ্ঠানে অতিথিদের কাছ থেকে বর্তমান পরিস্থিতিতে তাদের ভূমিকা তুলে ধরা হয়। পাশাপাশি মানসিক স্বাস্থ্যের উপর জোর দেয়া হয়ে থাকে। এই আয়োজনে শোবিজ তারকার পাশাপাশি ক্রিকেটার, ডাক্তার, ব্যারিস্টার, ব্যবসায়ী, কর্পোরেট-সহ বিভিন্ন ক্ষেত্রে যাদের কাজে এ সমাজ ঋদ্ধ হচ্ছে; তাদেরকে আমন্ত্রণ জানানো হয়ে থাকে। শোনা হয় তাদের কাজের কথা, ভাবনার কথা, ব্যক্তিগত সংগ্রাম আর সাফল্যের কথা। উদ্দেশ্য একটাই, তাদের দেখানো পথে যেন আমরাও হেঁটে যেতে পারি, দাঁড়াতে পারি মানুষের পাশে; জীবনের পাশে। ‘আমাদের সকলের হাত ধরে আসুক দেশের কল্যাণ, হোক জগতের মঙ্গল’ এটিই ‘স্টার টক’র মূল চেতনা।

‘স্টার টক’ দেখতে হলে চোখ রাখতে হবে শনিবার (০৮ আগস্ট) রাত ৯টায় ফেইসবুক পেইজ ‘https://www.facebook.com/SyedAponAhsanOfficial/’ ও ইউটিউব চ্যানেল ‘Syed Apon Ahsan’-এ।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন