বিজ্ঞাপন

শেষ হলো টাইগারদের দ্বিতীয় ধাপের প্রথম দিনের অনুশীলন

August 8, 2020 | 4:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

রানিং, ব্যাটিং ও জিম সেশনের মধ্য দিয়ে শেষ হল ঢাকাস্থ ৮ ক্রিকেটারের দ্বিতীয় ধাপের ছয় দিনের অনুশীলনের প্রথম দিন। বিসিবি'র সূচি অনুযায়ী এদিন ১১ ক্রিকেটারের হোম অব ক্রিকেট মিরপুরে এসে ব্যক্তিগত অনুশীলনের কথা থাকলেও ব্যক্তিগত ও পারিবারিক কারণে এদিন অনুপস্থিত ছিলেন সাব্বির রহমান ,তাসকিন আহমদে ও সাদমান ইসলাম অনিক।। এছাড়া বাকিদের সবাই; ইমরুল কায়েস, মুশফিকুর রহিম; মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন; তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও মেহেদি হাসান রানা স্ব স্ব অনুশীলনে ঘাম ঝরিয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (৮ আগস্ট) দিনের শুরুটা করেছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম সকাল ৯টা থেকে ৯ টা ৫০ মিনিট পর্যন্ত যখন ইনডোরে ব্যাটিং অনুশীলন করেছেন তখন মাহমুদউল্লাহ ঘাম ঝরিছেন রানিং ও জিম সেশনে। মুশফিকের ব্যাটিং শেষে ১০টা-১০ টা৫০ পর্যন্ত শের-ই-বাংলার ইনডোরে ব্যাটিং অনুশীলন করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ঠিক সেই সময়ে মুশফিক ব্যস্ত সময় পার করেছেন রানিং ও জিম সেশনে।

শেষ হলো টাইগারদের দ্বিতীয় ধাপের প্রথম দিনের অনুশীলন সকাল ১১টা-১১টা ৫০ পর্যন্ত হোম অব ক্রিকেটের ইনডোরে মুমিনুল নক করেছেন। আর এরপর নিজের এই নতুনভাবে ফেরার কথাও শুনিয়েছেন। সবই কিছুই নতুন লাগছে মুমিনুলের কাছে।-জানিয়েছেন টাইগারদের টেস্ট দলপতি নিজেই।

আর সকালে ১১টা থেকে ইনডোরে যখন মুমিনুল নক করছিলেন, তখন রানিং ও জিম করেছেন ইমরুল কায়েস। ৫০ মিনিটের ব্যাটিং শেষে মুমিনুল যখন ১২টা থেকে ১২টা ৫০ মিনিট পর্যন্ত রানিং জিম করেছেন তখন ইনডোরে ব্যাটিং অনুশীলন করেছেন ইমরুল।

বিজ্ঞাপন

শেষ হলো টাইগারদের দ্বিতীয় ধাপের প্রথম দিনের অনুশীলন

ইমরুল ও মুমিনুল যেখনে শেষ করেছেন সেখান থেকে শুরু করেছেন মোহাম্মদ মিঠুন। দুপুর ১টা থেকে শুরু হওয়া তার ব্যক্তিগত অনুশীলন চলেছে ২টা ৫০ অবধি।

এদিকে বোলারদের মধ্যে সবার আগে দিনের শুরু করেছেন শফিউল ইসলাম। সকাল ৯টা থেকে ১০টা ২০ পর্যন্ত রানিং ও জিম সেশনে ঘাম ঝরিয়েছেন অভিজ্ঞ এই টাইগার। এরপর যথাক্রমে মেহেদি হাসান রানা ও তাইজুল ইসলাম স্ব স্ব অনুশীলন করেছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: করোনায় আক্রান্ত মাশরাফি’র বাবা-মা

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন