বিজ্ঞাপন

গাইবান্ধায় পানিতে ডুবে শিশু ও ২ যুবকের মৃত্যু

August 8, 2020 | 6:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার সদর উপজেলায় পুকুরে ডুবে এক শিশু ও জেলার পলাশবাড়ী উপজেলার করতোয়া নদীতে গোসল করতে নেমে ২ যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ আগস্ট) দুপুরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের উত্তর হরিনসিংহা গ্রামে ও পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ এলাকায় পৃথক ঘটনা দু’টি ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলো- গাইবান্ধা সদরের বল্লমঝাড় ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের জোহা মিয়ার ছেলে আবিদ (৫) ও বগুড়া উপশহর এলাকার সিয়াম (২১) ও তার বন্ধু সজিব হোসেন (২১)।

রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, দুপুরে উঠানে খেলছিল আবিদ। একপর্যায়ে সবার অজান্তে পাশের পুকুরে পড়ে ডুবে যায় শিশুটি। পরে খোঁজাখুজির পর পুকুর থেকে আবিদের ভাসমান মরদেহ উদ্ধার করে স্বজনরা।

অপরদিকে, হোসেনপুর ইউনিয়ন পরিষদের সদস্য পল্লব মিয়া জানান, তিনদিন আগে সিয়াম তার বন্ধুকে নিয়ে হোসেনপুর ইউনিয়নের জগৎনাথপুর গ্রামে নানা জয়নাল আবেদীনের বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার দুপুরে স্থানীয় চেরেঙ্গা বাঁধ এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নামে ওই দুই যুবকসহ কয়েকজন।

বিজ্ঞাপন

এসময় অন্যান্যরা নদী থেকে উঠে এলেও সিয়াম (২২) ও সজিব (২১) পানিতে ডুবে যায়। পরে নদী থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান দুই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন