বিজ্ঞাপন

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন অভিষেক

August 8, 2020 | 8:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনার বিরুদ্ধে দীর্ঘ লড়াইয়ে জয়ী হয়ে বাড়ি ফিরলেন অভিষেক বচ্চন। আর তার সাথেই কোভিড-১৯ মুক্ত হল পুরো বচ্চন পরিবার। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন অভিষেক নিজেই। এদিকে অভিষেকের সুস্থতায় অমিতাভ বচ্চনও ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

বিজ্ঞাপন

আজ (শনিবার) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে অনুরাগীদের সুখবর জানিয়ে অভিষেক লিখেছেন, ‘কথা দিয়েছিলাম, করোনাকে হারাবই। অবশেষে আজ দুপুরে আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। আমার পরিবারের জন্য প্রার্থনা করায় সবাইকে অসংখ্য ধন্যবাদ। আর আমার চিকিৎসার জন্য নানাবতী হাসপাতালের সমস্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের কাছে কৃতজ্ঞ থাকব।’

গত ১১ জুলাই অমিতাভ ও অভিষেক করোনায় সংক্রমিত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যর শরীরেও করোনাভাইরাস পাওয়া গিয়েছিল। প্রথম অবস্থায় তার বাসাতেই চিকিৎসা নিলেও শ্বাসকষ্ট হওয়ায় ১৭ জুলাই তাদেরও নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। ১১ দিন পর ২৮ জুলাই করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পায় ঐশ্বর্য ও আরাধ্য। তবে চিকিৎসা চলছিল অমিতাভ এবং অভিষেক বচ্চনের।

বিজ্ঞাপন

গত ২ আগস্ট করোনামুক্ত হয়ে বাসায় ফেরেন অমিতাভ। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় হাসপাতালেই থাকতে হয় অভিষেককে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া পোস্টে তিনি লিখেছিলেন, ‘কো-মর্বিডিটি থাকায় আমি এখনও করোনা পজিটিভ। তাই এখনও হাসপাতালেই থাকতে হবে। আমার পরিবারের পাশে থাকায় আপনাদের সবাইকে ধন্যবাদ।’

অবশেষে কঠিন লড়াই জিতলেন তিনি। স্বস্তি ফিরে এলো পুরো বচ্চন পরিবারে। আজ (শনিবার) করোনার বিরুদ্ধে দীর্ঘ লড়াইয়ে জয়ী হলেন অভিষেক বচ্চন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন