বিজ্ঞাপন

শ্বাসকষ্ট নিয়ে আইসিইউ’তে সঞ্জয় দত্ত

August 8, 2020 | 11:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

হঠাত্‍‌ করে শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউড তারকা সঞ্জয় দত্তকে। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের আইসিইউতে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে। তার করোনাভাইরাস পরীক্ষার রিপোর্টও নেগেটিভ এসেছে।

বিজ্ঞাপন

শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় হঠাত্‍‌ করে অসুস্থ হয়ে পড়েন ‘মুন্না ভাই’খ্যাত এই বলিউড অভিনেতা। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, শনিবার সন্ধ্যায় শ্বাস নিতে কষ্ট হওয়ায় সঞ্জয় দত্তকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। ওই সময় তার অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ওঠানামা করছিল। তবে হাসপাতালে ভর্তির পর দ্রুতই তার শারীরিক অবস্থার উন্নতি হয়। আপাতত তাকে পর্যবেক্ষণের জন্য রাখা হয়েছে। হঠাৎ কেন শ্বাসকষ্ট দেখা দিয়েছিল, তা জানতে কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে দেওয়া হয়েছে। সেগুলোর রিপোর্ট ‘ভালো’ পাওয়া গেলে এবং সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলে আগামীকাল রোববারও তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই’কে দেওয়া এক বিবৃতিতে লীলাবতী হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, শ্বাস নিতে কষ্ট হওয়ার সমস্যা নিয়ে সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। তারপরও তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি ভালো আছেন।

এদিকে, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে মূলত সঞ্জয় দত্তের কোভিড নেগেটিভ এসেছিল। পরে আরটি-পিসিআর পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। রোববার সকাল নাগাদ সে পরীক্ষার ফল পাওয়া যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন