বিজ্ঞাপন

কোয়ার্টার নিশ্চিতের রাতে আর্থারকে স্টেডিয়ামেই ঢুকতে দেয়নি বার্সা

August 9, 2020 | 3:18 am

স্পোর্টস ডেস্ক

ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে নাপোলিকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বার্সেলোনা। আর অন্যদিকে ম্যাচ শুরুর আগে দলের সদ্য সাবেক হওয়া মিডফিল্ডার আর্থার মেলোকে স্টেডিয়ামেই ঢুকতে দেয়নি বার্সেলোনা কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

কদিন আগেই জুভেন্টাসের কাছে আর্থার মেলোকে বিক্রি করে দিয়ে মিরোলাম পিয়ানিচকে দলে ভিড়িয়ে বার্সেলোনা। আর শুরু থেকেই এই দলবদলের বিপরীতে থাকা আর্থারকে এক প্রকার জোর করেই জুভেন্টাসের কাছে বিক্রি করে দেয় বার্সা। এরই শোধ তুলতে কিনা আর্থার বার্সাকে জানিয়ে দেয় সে আর কাতালানদের জার্সি গায়ে মাঠে নামবেন না। আর্থারের এমন সিদ্ধান্তে ক্ষুদ্ধ বার্সা ঘোষণা দেয় তারা আদালতের স্মরণাপন্ন হবে।

                                                                                পড়ুন: মেসি ম্যাজিকে নাপোলিকে হারিয়ে কোয়ার্টারে বার্সেলোনা

আর এমন পরিস্থিতিতে দুই পক্ষের মধ্যে দাঁ-কুমড়ার সম্পর্ক তৈরি হয়। তবে ক্লাব ছেড়েছেন বলে ক্লাবের সমর্থন ছেড়ে দেননি আর্থার। তাই তো দলের হয়ে খেলতে না নামলেও দলের খেলা দেখতে মাঠে এসেছিলেন এই ব্রাজিলিয়ান মিড ফিল্ডার। তবে এখানেই বাধা হয়ে দাঁড়ায় বার্সা কর্তৃপক্ষ। ব্রাজিল থেকে ফিরে কোভিড পরীক্ষা করিয়ে নাপোলির বিপক্ষে বার্সার ম্যাচ শুরুর ঠিক দেড় ঘণ্টা আগে ক্যাম্প ন্যুতে আসেন আর্থার।

বিজ্ঞাপন

তবে ক্যাম্প ন্যুতে প্রবেশ করতে পারেননি তিনি। যদিও বার্সেলোনার কোনো কর্মকর্তা আর্থারকে জানায়নি যে তিনি স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন না। তবে বেশ কিছু সময় স্টেডিয়ামে প্রবেশ করার চেষ্টা করেও শেষ পর্যন্ত অনুমতি না মিললে বাধ্য হয়ে আর্থার নিজের বাড়িতে ফিরে যান।

                                                                                      আরও পড়ুন: চেলসিকে দুই লেগে বিধ্বস্ত করে কোয়ার্টারে বায়ার্ন

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন