বিজ্ঞাপন

‘ইরোজ নাও’ এখন বাংলাদেশে

August 9, 2020 | 3:25 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলাদেশে একের পর এক ভিডিও অন-ডিমান্ড সার্ভিস বা ওটিটি প্ল্যাটফর্ম তাদের কার্যক্রম শুরু করছে। হইচই, জিফাইভ, আড্ডা টাইমসের পর আরেক জনপ্রিয় ভারতীয় প্ল্যাটফর্ম ‘ইরোজ নাও’ বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করেছে।

বিজ্ঞাপন

বাংলাদেশে ‘ইরোজনাও’-এর কার্যক্রম দেখাশোনা করবে এলবিসি মিডিয়া। সম্প্রতি প্রতিষ্ঠান দুটির মধ্যে পার্টনারশীপ ঘোষণা করা হয়েছে। এর আওতায় এলবিসি মিডিয়া বাংলাদশে প্ল্যাটফর্মটির মার্কেটিং ও ডিস্ট্রিবিউশন দেখবে। একই সঙ্গে যৌথভাবে বিভিন্ন কনটেন্ট নির্মাণ করবে।

এলবিসি মিডিয়ার হেড অব মার্কেটিং নুসরাত জেরিন বলেন, ‘ইরোজনাও’ -এ ১২,০০০ এর বেশি বিভিন্ন ধরনের কন্টেন্ট রয়েছে, যা বাংলাদেশের দর্শকদের মুগ্ধ করবে। আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ব্যবহার করে সারাদেশের দর্শকদের জন্য প্ল্যাটফর্মটির সার্ভিস পৌঁছে দেওয়ার চেষ্টা করবো।’

ইরোজ নাও-এর কনটেন্ট বাংলাদেশে মোবাইল অ্যাপ, ওয়েব সাইট, সেটাআপ বক্স ও টিভিসেটের মাধ্যমে দেখা যাবে। বাংলাদেশিরা যেকোন ব্যাংকের কার্ড ও মোবাইল ব্যাকিং একাউন্টের মাধ্যম নির্ধারিত ফি দিয়ে এর গ্রাহক হতে পারবেন।

বিজ্ঞাপন

২০১২ সালে ভারতে ইরোজ নাও তাদের কার্যক্রম শুরু করে। বর্তমানে সারা পৃথিবীতে তাদের নিবন্ধিত গ্রাহক ১৮৮ মিলিয়ন। এর মধ্যে ২৮ মিলিয়ন গ্রাহক প্রতি মাসে সাবস্ক্রিপশন ফি দেয়।

সারাবাংলা/এজেডএস/

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন