বিজ্ঞাপন

‘বড় লোকের বেটি লো’, টাকা দিয়ে ভিউয়ার বাড়িয়ে বিপদে বাদশা

August 9, 2020 | 7:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘বড় লোকের বেটি লো’ গানটি নিয়ে এবার পুলিশি ঝামেলায় জড়ালেন বলিউডের জনপ্রিয় গায়ক র‍্যাপার বাদশা। তার বিরুদ্ধে অভিযোগ- গানটিকে হিট করতে ৭২ লক্ষ টাকা খরচ করে ভিউয়ার্স বাড়িয়েছিলেন তিনি। উদ্দেশ্য ছিল বিশ্বরেকর্ড গড়বেন।

বিজ্ঞাপন

বাদশা’র মিউজিক কম্পোজিশনে ‘বড় লোকের বেটি লো’ গানটি মুক্তির পর থেকেই লাইক, কমেন্টের বন্যা বয়ে গিয়েছিল। ইউটিউবে মুহুর্তেই বেড়ে যায় দর্শকসংখ্যা। এবং সেটা এতটাই কম সময়ে যে, তা দেখে হতবাক হয়ে গিয়েছিলেন অনেকেই। আর এটা কিভাবে সম্ভব হয়েছিল তা এবার প্রকাশ হয়ে পড়ল। আর এই তথ্য গণমাধ্যমে প্রকাশ করেন মুম্বাই পুলিশ।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন সুত্রে জানা যায়, গায়ক বাদশা চেয়েছিলেন তার ‘বড় লোকের বেটি লো’ গানটি মুক্তির চব্বিশ ঘন্টার মধ্যেই নেটদুনিয়ায় এমন ঝড় তুলুক, যাতে কিনা বিশ্বরেকর্ড গড়ে ওঠে। আর সেই জন্যই ৭২ লক্ষ টাকা খরচ করে ভুয়া ভিউয়ার্স বাড়িয়েছিলেন তিনি। চেয়েছিলেন টেইলর সুইফ্ট আর কোরিয়ান ব্যন্ড বিটিএসকেও পিছনে ফেলে দেবেন। কিন্তু অধরাই রয়ে গেল বাদশার ইচ্ছা। বিশ্বরেকর্ড গড়ার মত ভিউয়ার্স বাড়াতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

মুম্বই পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, জিজ্ঞাসাবাদের পর তাদের কাছে সবটাই স্বীকার করেছেন বাদশা। মুম্বাইয়ের ডেপুটি কমিশনার নন্দকুমার ঠাকুর জানিয়েছেন, ‘বাদশা স্বীকার করেছেন যে ২৪ ঘন্টায় দর্শকসংখ্যার নীরিখে বিশ্বরেকর্ড গড়ে তুলতেই তিনি ৭২ লক্ষ টাকা খরচ করেছিলেন।’

‘বড় লোকের বেটি লো’ গানটি নিয়ে একের পর এক বিতর্কে জড়িয়েছেন ব়্যাপার বাদশা। শুরুতেই এই গানটির স্রষ্টা রতন কাহারকে স্বীকৃতি দেননি। গানের লিরিকস নিয়েও বিতর্ক সৃষ্টি হয়। এছাড়াও বঙ্গসৃংস্কৃতি তুলে ধরতে গিয়ে গানের ভিডিওতে নারীদের অশ্লীলভাবে দেখানোর জন্য আইনি ঝামেলায় পড়তে হয়েছিল গায়ক বাদশাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন