বিজ্ঞাপন

চলছে ‘ভ্যাজাইল্লা গ্রাম’র দ্বিতীয় লটের শুটিং

August 10, 2020 | 10:49 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

রূপগঞ্জের জিন্দাগ্রামে বকুলপুর শুটিং স্পটে শুরু হয়েছে আলোচিত ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’র দ্বিতীয় লটের শুটিং। ধারাবাহিকটি রচনা করেছেন এন ডি আকাশ এবং পরিচালনা করছেন সোহেল তালুকদার। গত ৭ জুলাই থেকে একুশে টেলিভিশনে শুরু হয়েছে এই মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’। প্রচারিত হচ্ছে প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮.৩০ টায়।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে নাটকটির নির্মাতা সোহেল তালুকদার জানালেন, ‘এত অল্পসময়েই ধারাবাহিকটি জনপ্রিয় হওয়ার কৃতিত্ব তার পুরো টিমের। ভ্যাজাইল্লা গ্রাম মূলত বিভিন্ন সময়ে বিভিন্ন অঞ্চল থেকে এসে স্থায়ীভাবে বসবাসরত একটি গ্রামের মানুষদের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার প্রতিচ্ছবি। মানুষের বিচিত্র জীবনদর্শন, পারস্পরিক দ্বন্দ, ঘাত-প্রতিঘাত, প্রেম ভালোবাসা এবং জীবন বোধের সুক্ষাতি-সুক্ষ আবেগ অনুভুতিকে উপজীব্য করে গড়ে উঠেছে ভ্যাজাইল্লা গ্রাম ধারাবাহিক নাটকের কাহিনী।’

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আ খ ম হাসান, এ্যানি খান, হোমায়রা হিমু, মাহমুদুল ইসলাম মিঠু, মুনীরা মিঠু, ফারজানা রিক্তা, বিনয় ভদ্র-সহ অনেকেই। আজুবা ইলেক্ট্রনিক্স নিবেদিত এই দীর্ঘ ধারাবাহিকটির টাইটেল গানের গীতিকার রিপন মাহমুদ, আবহ সঙ্গীত পরিচালনায় আছেন আদিত্য সন্ন্যাসী, নির্বাহী প্রযোজক লিপি আক্তার নিশু এবং প্রযোজনা প্রতিষ্ঠান নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন