বিজ্ঞাপন

এবার সপরিবারে জেরার মুখে রিয়া চক্রবর্তী

August 10, 2020 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিগত কয়েকদিন যাবত লুকিয়ে থাকার পর অবশেষে গত শুক্রবার (৭ আগস্ট) জনসমক্ষে আসেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে ১৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার সকাল ১১টার মধ্যে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) দফতরে হাজির থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। জিজ্ঞাসাবাদ পিছানোর আবেদন জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। কিন্তু সে আবেদন নাকচ হয়। তাই একপ্রকার নিরুপায় হয়ে ভাই সৌভিক চক্রবর্তীকে সঙ্গে নিয়ে এই দিন ইডির দপ্তরে হাজির হয়েছিলেন রিয়া। ইডি অফিসে প্রায় সাড়ে ৮ঘণ্টা জেরা করা হয় রিয়াকে। আর সেই জেরাতে জানতে চাওয়া হয়েছে রিয়ার সম্পত্তি আর টাকাপয়সা খরচের হিসাব।

বিজ্ঞাপন

এরপর শনিবার (৮ আগস্ট) টানা ১৮ ঘণ্টা ধরে জেরা করা হল রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে। শনিবার দুপুর থেকে জেরা শুরু হয়ে সারারাত ধরে চলে সেই জেরা। রোববার সকালে হন্তদন্ত হয়ে ইডির অফিস থেকে বের হন তিনি।

এবার সপরিবারে হাজিরা দিতে হচ্ছে রিয়া চক্রবর্তীকে। আজ (সোমবার) সকাল ১১টায় মা-বাবা ও ভাইকে নিয়ে মুম্বাইয়ের ইডি অফিসে হাজির হয়েছেন রিয়া। ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, আজ (সোমবার) রিয়ার সাথে তার মা-বাবা ও ভাইকেও জেরা করবেন এনফোর্সমেন্ট ডিরক্টরেট (ইডি) অফিসের কর্মকর্তারা। তবে রিয়াকে আজ জেরা করা হবে তার ভাইয়ের দেওয়া বয়ানের উপর ভিত্তি করেই।

বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা আত্মসাৎ করেছেন রিয়া চক্রবর্তী, এই অভিযোগ জানিয়ে সম্প্রতি পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছিলেন সুশান্তের বাবা কে কে সিং। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত করতে নেমে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ‘সন্দেহজনক’ লেনদেনের জন্য আর্থিক কারচুপির অভিযোগ দায়ের করেছিল ইডি। এই বিষয়ে বিহার পুলিশের থেকে তথ্য চাওয়া হয়েছিল। ইডির সেই নির্দেশের পরই বিহার পুলিশের একটি দল কোটাক মাহিন্দ্রা ব্যাংকের বান্দ্রা শাখায় গিয়ে সুশান্তের অ্যাকাউন্ট সম্পর্কে যাবতীয় তথ্য সংগ্রহ করে। সেখানেই বেশ কিছু ব্যাংক অ্যাকাউন্ট নম্বর পাওয়া যায়, যেগুলির সঙ্গে সুশান্তের কোনওরকম সংযোগ ছিল না বলেই দাবি করেছেন তার বাবা কে কে সিং। তারপরই লিখিত অভিযোগ দায়ের হয়। তার প্রেক্ষিতেই ইডির অফিসে কড়া জেরার মুখে রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক। আর এবার সঙ্গে রিয়ার মা-বাবাও। বলা যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তদন্তকারীদের নজরে এখন পুরো চক্রবর্তী পরিবার।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন