বিজ্ঞাপন

দ্বিতীয় প্রান্তিকে বাংলালিংক ডেটার ব্যবহারকারী ও আয় বেড়েছে

August 10, 2020 | 3:38 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক ও উন্নত ডিজিটাল সেবা নিয়ে ব্যবসায়িক সাফল্য অব্যাহত রেখেছে বাংলালিংক। চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির ডেটা ব্যবহারকারীর সংখ্যা ও ডেটা আয় ২০১৯ সালের ২য় প্রান্তিকের তুলনায় বৃদ্ধি পেয়েছে যথাক্রমে ৩.৩ শতাংশ ও ৩০.৩ শতাংশ।

বিজ্ঞাপন

সোমবার (১০ আগস্ট) বাংলালিংকের ব্যবসায়িক সাফল্য সংক্রান্ত আয়োজিত এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন, ‘বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক করোনা মহামারির কারণে সৃষ্ট নানামুখী চ্যালেঞ্জ সত্ত্বেও ইতিবাচক ব্যবসায়িক ফলাফল অব্যাহত রাখতে সক্ষম হয়েছে। চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে ডেটা থেকে বাংলালিংকের আয় গত বছরের একই প্রান্তিকের তুলনায় ৩০.৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে। ফোরজি নেটওয়ার্কে বাংলালিংকের চলমান বিনিয়োগ এই বৃদ্ধির ক্ষেত্রে বিশেষ ভাবে সহায়তা করেছে।’

উন্নত ও দেশব্যাপী সম্প্রসারিত এই নেটওয়ার্কের কারণে বাংলালিংকের ডেটা ব্যবহারকারীর সংখ্যা ও ডেটা ব্যবহারও গত বছরের একই প্রান্তিক সাপেক্ষে যথাক্রমে ৩.৩ শতাংশ ও ৭৯.২ শতাংশ বৃদ্ধি পেয়েছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

বিজ্ঞাপন

ভার্চুয়াল প্রেস কনফারেন্সে আরও যুক্ত ছিলেন বাংলালিংকের চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ ফিন্যান্সিয়াল অফিসার জেম ভেলিপাসাওগ্লু, সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন অফিসার জুবায়েদ উল ইসলামসহ অন্যরা।

সরাবাংলা/জিএস/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন