বিজ্ঞাপন

অনূর্ধ্ব -১৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা

August 10, 2020 | 9:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে চার সপ্তাহের আবাসিক স্কিল ক্যাম্পের জন্য ৪৫ সদস্যের অনূর্ধ্ব -১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ২৩ আগস্ট থেকে শুরু হওয়া এই ক্যাম্প চলবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত।

বিজ্ঞাপন

প্রাথমিক স্কোয়াডে ডাক পাওয়া সবাই ক্যাম্পে থাকাকালীন ৮টি অনুশীলন ম্যাচ খেলবেন। তবে অনুশীলন ক্যাম্পের আগে সবাইকেই করোনা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। ১৫-১৯ আগস্ট যুবাদের করোনা পরীক্ষা করা হবে। সোমবার (১০ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিসিবি।

বিসিবির দেওয়া তথ্যমতে, আবাসিক ক্যাম্পের জন্য ঘোষিত প্রাথমিক স্কোয়াডের ৪৫ প্লেয়ারকে তিনটি গ্রুপে ভাগ করা হয়েছে। প্রতি গ্রুপে থাকছেন ১৫ জন করে ক্রিকেটার।

বিজ্ঞাপন

গ্রুপ ১ এ যারা আছেন

মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, মোঃ হাবিবুর রহমান, সানজিদুর রহমান, বাইজিদ মিয়া (রোমান), শাহরিয়ার আলম মোহহীন, মুস্তাকিম মিয়া, আশিকুর রহমান আশিক, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব লিওন, নাঈমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, মোহাম্মদ আশরাফুল হাসান রোহান ও হাসিব হাওলাদার।

বিজ্ঞাপন

গ্রুপ ২ এ থাকা ১৫ ক্রিকেটার হলেন

অনিক চাকি, অনিক সরকার সেতু, ইমন আলী, মফিজুল ইসলাম রবিন, হৃদয় দেব, ফারদিন খান, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর রহমান মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মোহাম্মদ জিল্লুর রহমান, আবু বক্কর আহমেদ, জাকারিয়া ইসলাম শান্ত ও আরাফাত ইসলাম।

বিজ্ঞাপন

গ্রুপ ৩ এ যারা আছেন

সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হোসেন অহিম, আব্দুল্লাহ আল মামুন, খালেদ হাসান, আইচ মোল্লাহ, সাগর আহমেদ, রিহাদ খান, সিয়াম আল সাকিব, শাহরিয়ার সাকিব, শাওন কাজী সুমন, মিজবাহ আহমেদ, মাকসুদুর রহমান, লিমন হোসেন ও মইনুল হাসান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/আইই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন