বিজ্ঞাপন

প্রিমিয়ার ব্যাংকের ২১তম এজিএম হলো ডিজিটাল প্ল্যাটফর্মে

August 11, 2020 | 2:45 am

সারাবাংলা ডেস্ক

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। এ বছর প্রথবারের মতো ব্যাংকের কোনো এজিএম অনুষ্ঠিত হলো ভার্চুয়াল প্ল্যাটফর্মে।

বিজ্ঞাপন

সোমবার (১০ আগস্ট) বিকেল ৩টায় শুরু হওয়া এজিএমে নিরীক্ষিত বার্ষিক প্রতিবেদন এবং ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানসহ অন্যান্য আলোচ্যসূচি অংশগ্রহণকারী শেয়ারহোল্ডারদের সম্মতি নিয়ে অনুমোদন পেয়েছে।

প্রিমিয়ার ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল, ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে সংসদ সদস্য বি এইচ হারুন ও আব্দুস সালাম মুর্শেদী, মোহাম্মদ ইমরান ইকবাল, শফিকুর রহমান, জামাল জি আহমেদ, স্বতন্ত্র পরিচালক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত ও নবা গোপাল বণিক, বিকল্প পরিচালক এ এইচ এম ফেরদৌস, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ এবং শেয়ারহোল্ডাররা অংশ নেন।

সভাপতির বক্তব্যে ডা. এইচ বি এম ইকবাল শেয়ারহোল্ডারদের উদ্দেশে বলেন, ব্যাংকের পরিচালন মুনাফা ২০১৯ সালে ৭৩২ কোটি টাকায় উন্নীত হয়েছে। মুনাফা প্রবৃদ্ধির হার আগের বছরের তুলনায় ২১ শতাংশ বেশি। তিনি ব্যাংকের গ্রাহক ও শেয়ারহোল্ডারদের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম। তিনি ব্যাংকের কর্মকর্তা ও শেয়ারহোল্ডারদের ব্যাংকের প্রতি তাদের সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন