বিজ্ঞাপন

জয়পুরহাটে পুকুরে শিশু, বগুড়ায় বিলের পানিতে কিশোরের মৃত্যু

August 11, 2020 | 3:16 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া জয়পুরহাট: বগুড়ার ধুনট উপজেলায় বিলের পানিতে ডুবে সিহাব হোসেন (১৪) নামে এক কিশোর মারা গেছে। এদিকে, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ধনতলা চৌমুহনী গ্রামে দুই বছর বয়সী এক শিশু পুকুরে ডুবে মারা গেছে।

বিজ্ঞাপন

সোমবার (১০ আগস্ট) সকালের দিকে এ দুই দুর্ঘটনা ঘটে। এর মধ্যে মাছ ধরতে গিয়ে মারা গেছে কিশোর সিহাব। আর দুই বছর বয়সী শিশু রুবাইয়া আক্তার কোনোভাবে পুকুরের পানিতে পড়ে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বগুড়ার ধুনট উপজেলার পেঁচিবাড়ি গ্রামের রঞ্জু মিয়ার ছেলে সিহাবের মৃগী রোগ ছিল। সকাল ৮টার দিকে সে বাড়িরে পাশে কাজুলি বিলে মাছ ধরতে যায়। এসময় হঠাৎ করে সে পানিতে পড়ে ডুবে যায়। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃগী রোগের কারণে সিহাব পানিতে পড়ে ডুবে যায়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে ক্ষেতলাল উপজেলার ধনতলা চৌমুহনী গ্রামে পুকুরে ডুবে গিয়ে মৃত রুবাইয়া ওই গ্রামের রবিউল ইসলামের মেয়ে।

ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মন্ডল জানান, সকাল সাড়ে ৭টা থেকে শিশু রুবাইয়াকে না পেয়ে তার মা ইলিমা বেগম খুঁজতে থাকেন। ৮টার দিকে বাড়ির অদূরে একটি পুকুরে শিশুটিকে ভাসতে দেখেন তারা। শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন